রোমাঞ্চকর ম্যাচে জয় পেল লিভারপুল

ই-বার্তা ডেস্ক।।  লিভারপুলের শক্তিশালী রক্ষণভাগ ভেদ করে ৩ গোল দিয়েও হারতে হয়েছে সালসবুর্ককে। এদিকে মোহাম্মদ সালাহর জোড়া গোলে চ্যাম্পিয়নস লিগের এই মৌসুমে প্রথম জয়ের দেখা পেয়েছে গত আসরের চ্যাম্পিয়নরা। লিভারপুলের পক্ষে অন্য দুটি গোল করেছেন সাদিও মানে ও আন্দ্রে রোবার্টসন।  

ম্যাচের শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠা ম্যাচে নবম মিনিটে এগিয়ে যায় লিভারপুল। প্রথম গোলটি করেন সাদিও মানে। ২৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন স্কটিশ লেফট ব্যাক রবার্টসন। ৩৬তম মিনিটে সালাহ গোলের দেখা পেলে অনেকটাই নির্ভার হয়ে যায় ক্লপের শিষ্যরা। এরপরই শুরু হয় ম্যাজিক্যাল ফুটবল।  

তিন মিনিট পর হওয়াংয়ের নৈপুণ্যে ব্যবধান কমায় সালসবুর্ক। দ্বিতীয়ার্ধে লিভারপুলের রক্ষণে একের পর এক আক্রমণ দাগে সালসবুর্ক। ৫৬তম মিনিটে হওয়াংয়ের দারুণ ক্রসে লিভারপুলের জালে আরো একবার বল জালে পাঠান জাপানিজ ফরোয়ার্ড মিনামিনো। ৬০তম মিনিটে ম্যাচে সমতায় ফেরে সালসবুর্ক। বদলি নেমে তিন মিনিটের মধ্যে গোল পেয়ে যান চ্যাম্পিয়ন্স লিগে আগের ম্যাচে হ্যাটট্রিক করা আর্লিং হলান্ড। ৬৯ মিনিটে জয় সূচক গোলটি করেন সালাহ। বাদবাকি সময় আর কোনো গোল না হলে ৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ইয়র্গন ক্লপের শিষ্যরা। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু