শিবচরে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

ই-বার্তা ডেস্ক।।  বুধবার রাত আনুমানিক ৮টা ২০ মিনিটের দিকে মাদারীপুরের শিবচরে পদ্মা সেতু পৃথক লেন বিশিষ্ট ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়েতে এসএ ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ৫ জন আহত হয়েছেন।  

নিহতদের মধ্যে বরিশালের আগৈলঝড়ার উত্তর শিহিপাশা গ্রামের সেকেন্দার সরদারের ছেলে রবিউল ইসলামের (৩৪) পরিচয় পাওয়া গেলেও অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের পাঁচ্চর রয়েল হসপিটাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ-ফায়ার সার্ভিস ও এলাকাবাসীররা জানায়, উপজেলার কুতুবপুর এলাকায় পদ্মা সেতুর এক্সপ্রেস হাইওয়েতে উল্টো লেন ব্যবহার করে একটি মাইক্রোবাস(ঢাকা মেট্রো চ ১৩৫৬২৩) ঢুকে পড়ে। মাইক্রোবাসটি এসএ-৩ সেনা ক্যাম্প সংলগ্ন ২নং ব্রিজের উপর আসলে ঢাকাগামী এসএ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংসর্ঘ হয়। এতে মাইক্রোবাসের চালকসহ ৫ যাত্রীই গুরুতর আহত হয়।

সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান পদ্মাসেতুর কাজে নিয়োজিত থাকা সেনাবাহিনীসহ, শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ওহিদুজ্জামান, ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার শ্যামল বিশ্বাস, ট্রাফিক পুলিশসহ স্থানীয়রা। পরে আহতদের উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে আনলে চিকিৎসাধীন অবস্থায় ২ যাত্রী মারা যায়। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু