শেখ হাসিনা বলেছেন সন্ত্রাসের জবাব দেয়া হবে উন্নয়নের মাধ্যমে

ই-বার্তা ডেস্ক ।।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী রাজনৈতিক জোটের প্রতি ইঙ্গিত করে বলেছেন, যারা দেশের ধ্বংস সাধন করে গেছে তাদের সাথে হাত মিলিয়ে কিভাবে উন্নয়ন হবে আমি বুঝি না।সন্ত্রাসের জবাব দেয়া হবে উন্নয়নের মাধ্যমে।

 

প্রধানমন্ত্রী মঙ্গলবার সন্ধ্যায় নৌকার মনোনয়নবঞ্চিত আওয়ামী লীগের চার প্রভাবশালী নেতাকে গণভবনে ডেকে তাদের সাথে আলোচনা শেষে এসব কথা বলেন।

 

প্রধানমন্ত্রী অভিযোগ করে বলেন, সন্ত্রাসীদের কাছ থেকে মনোনয়ন নিয়ে আইনের শাসন দেশে প্রতিষ্ঠিত করতে চাচ্ছেন ড.কামাল হোসেনরা।আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও বি এম মোহাম্মেল হক গণভবনে ডাক পান এই নেতারা।

 

গণভবনে শেখ হাসিনা সরকার ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সাথে একাত্মতা প্রকাশ করেন সশস্ত্র বাহিনীর দেড় শতাধিক অবসরপ্রাপ্ত কর্মকর্তা।সাবেক সেনা কর্মকর্তারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সাথে থাকার অঙ্গীকার করেন। এসময় প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তার সঙ্গে ছবি তোলেন অবসরপ্রাপ্ত কর্মকর্তা।তারা বলেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসতে না পারলে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির অস্তিত্ব হুমকির মুখে পড়বে।

 

সশস্ত্র বাহিনীর দেড় শতাধিক অবসরপ্রাপ্ত কর্মকর্তা একাত্মতা ঘোষণা করা সাবেক এই সেনা কর্মকর্তাদের মধ্যে ১০৯ জন সেনাবাহিনীর, ১৮ জন বিমান বাহিনীর এবং ১৯ জন নৌবাহিনীর। 

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক