আঁখীর মৃত্যুবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

ই-বার্তা।। আবেগ,অশ্রু,ভালোবাসায় সরকারী তিতুমীর কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তর এর সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত ছাত্রনেতা শহীদ আক্কাছুর রহমান আঁখীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ কর্তৃক শ্রদ্ধাঞ্জলি নিবেদন।

প্রয়াত ছাত্রনেতা শহীদ আক্কাছুর রহমান আঁখী বাংলাদেশ ছাত্রলীগের ‘দুর্দিনের কান্ডারি’ হিসেবে বিবেচনা করা হয়। আজ ছিলো তার ২০ তম মৃত্যুবার্ষিকী। আর এমন দিনে প্রয়াত আঁখী’কে স্মরণ করতে ভুলেনি তার প্রাণের সংগঠন নগর উত্তর ছাত্রলীগ।

আজ সোমবার সকাল ০৯.০০ টায় বনানী কবরস্থানে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এবং  যোহর বাদ  ২৩ বঙ্গবন্ধু এভিনিউ, বাংলাদেশ ছাত্রলীগের কার্যালয়ে প্রয়াত এই ছাত্রনেতার স্মরনে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে সংগঠনটি।

যেখানে নগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় সহ আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও ঢাকা মহানগর উত্তরের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ। এসময় শহীদ আক্কাছুর রহমান আঁখীর আত্মার মাগফেরাত কামনায় মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে আলোচনাকালে নগর উওর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় বলেন, “শহীদ আক্কাছুর রহমান আঁখী ভাইয়ের মত আরও অনেক শহীদের রক্ত, শ্রম-ঘামে গড়া ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ”।

তিনি আরও বলেন,  আজ নগর উত্তর ছাত্রলীগের এই শক্ত অবস্থনের পেছনে এই শহীদ আক্কাছুর রহমান আঁখীর অবদান অনেক বেশী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তরের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন এবং অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে ছিলেন ঢাকা মহানগর ছাত্রলীগ উত্তরে সাধারণ সম্পাদক জনাব সাইদুর রহমান হৃদয়।

উল্লেখ্য,  প্রতিবছর এই দিনে প্রয়াত এই ছাত্রনেতাকে স্মরণ করে আসছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।