সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে কাজ করবঃ মেয়র আতিকুল

ই- বার্তা ডেস্ক ।।   ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নবনির্বাচিত মেয়র আতিকুল ইসলাম সবাইকে নিয়ে হাতে হাত রেখে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন ।

আজ শনিবার রাজধানীর উত্তরায় নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, সংসদ সদস্য, নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে কাজ করব। এটি জোর করে আমি বলতে চাই, এটি আপনার বা আমার না, আমাদের সকলের জন্য আমাদের প্রাণের ঢাকার জন্য কাজ করব সবাই মিলে।

স্বল্প, মধ্যম ও দীর্ঘমেয়াদি কর্মসূচি হিসেবে ঢাকা উত্তরের উন্নয়নকে তিন ভাগে ভাগ করা হয়েছে উল্লেখ করে আতিকুল ইসলাম বলেন, আগামী এক বছরে যা করতে চাই তা হলো ঢাকা উত্তরকে আলোকিত নগরে পরিণত করা, পরিবেশ দূষণ রোধ করা, ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে নগর অ্যাপকে সক্রিয় করা, কর ও লেনদেন ডিজিটালাইজড ও অটোমেটেড করা; বৃক্ষরোপণ, নগর বনায়ন, নগর কৃষির বিস্তার ও বিকাশ; প্রতি মহল্লায় উন্মুক্ত পার্ক ও খেলার মাঠ গড়ে তোলার মাধ্যমে সবুজ ঢাকা গড়ে তোলা।

 

এ সময় তিনি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে বিজয়ী করার জন্য ঢাকা উত্তরের সকল ভোটারকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বিজয় আমাদের সবার। এই জয় ঢাকার নতুন দিনের পথচলা। প্রথম পদক্ষেপ গন্তব্য। আমাদের একটাই চাওয়া একটি সুস্থ ও আধুনিক ঢাকা। আমাদের এই যাত্রা হতে হবে সম্মিলিত আমাদের এগিয়ে যেতে হবে হাতে হাত রেখে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম