সালমানের প্রেমে ফের বলিউডে প্রিয়াঙ্কা!

ই-বার্তা।। বেশ কয়েকবছর ধরে হলিউডে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যে টেলিভিশন সিরিজ ‘কোয়ান্টিকো’ তে অভিনয় করে মার্কিন মুল্লুকে তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে গেছে।

কিন্তু হঠাতই কোয়ান্টিকো সিরিজের সিজন ৪ থেকে নিজের নাম প্রত্যাহার করলেন প্রিয়াঙ্কা। সালমান খানের সঙ্গে নতুন ছবিতে কাজ করার জন্যই এই সিদ্ধান্ত নেন প্রিয়াঙ্কা।

জানা যায়, বেশ কয়েক বছর ধরে সালমানের সঙ্গে কাজ করতে চাইছেন প্রিয়াঙ্কা। পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবির চিত্রনাট্য নাকি তাঁর ভীষণ পছন্দ হয়েছে। সেই ছবিতে সালমানও রয়েছেন। আর এই সুযোগ হাতছাড়া করতে চাইছেন না ‘বারফি’ খ্যাত এই অভিনেত্রী।

এদিকে কিছুদিন আগে সালমানের বাড়িতে এক নৈশভোজে যোগ দেন প্রিয়াঙ্কা। এর পর থেকেই সালমান-প্রিয়াঙ্কার জুটি গড়ার খবর ছড়িয়ে পড়ে।   ‌

সালমান খানের সঙ্গে অভিনয় করার সুযোগ পেতে হলিউডের কোয়ান্টিকো ছাড়াটা খুব একটা বোকামির কাজ হবে না বলেই মনে করছেন প্রিয়াঙ্কা। বলিউডে শেষ ২০১৬ সালে ‘জয় গঙ্গাজল’ ছবিতে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। এই সুযোগে হয়তো আবার বলিউডে আসর জমাতে চাইছেন তিনি। তার ওপর সালমান খানের সঙ্গে কাজ করার সুযোগ। সব মিলিয়ে একটা নতুন সুযোগ তৈরি হয়েছে। যেটি কোনো মতেই হাত ছাড়া করতে চান না প্রিয়াঙ্কা।

ই-বার্তা/এস