সোনম বিয়েতে থাকতে পারছে না বিরাট-আনুশকা!

 ই-বার্তা ডেস্ক ।। আগামী ৮ মে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর এবং আনন্দ আহুজা। বুধবার (২ মে) এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা এসেছে দুই পরিবারের পক্ষ থেকে। জোর কদমে চলছে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের আয়োজন

 

এই বিয়ের অনুষ্ঠান যে তারকাখচিত হবে তা অনুমেয়। ইতোমধ্যেই, ই-কার্ডের মাধ্যমে অতিথিদের কাছে পৌঁছে গেছে নিমন্ত্রণ পত্র। ৮ মে মুম্বাইয়ের ব্যান্দ্রায় বিয়ের অনুষ্ঠান হলেও ৭ মে শুরু হচ্ছে সোনমের মেহেন্দির অনুষ্ঠান। এজন্য মুম্বাইয়ের ব্যান্দ্রা-কুরলা কমপ্লেক্সের হোটেলে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। সেখানে ভারতীয় সংস্কৃতি অনুযায়ী অতিথিদের সাদা পোশাক পরার আহ্বান জানানো হয়েছে।

 

 

শিখ নিয়ম অনুসারে ৮ মে সকালে সোনমের বিয়ে অনুষ্ঠিত হবে। আর সন্ধ্যায় মুম্বাইয়ের দ্য লীলা-তে হবে সোনাম-আনন্দের রিসেপশন পার্টি। সেখানে উপস্থিত থাকবেন বলিউডের অনেক তারকা।

 

এদিকে সোনাম কাপুরের বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই বলিউডে বেশ তোরজোড় শুরু হয়েছে। বিভিন্ন ধরনের পরিকল্পনাও করেছেন কেউ কেউ। সাজানো হয়েছে অনিল কাপুরের বাড়ি। বিয়ের অনুষ্ঠানে কোরিওগ্রাফি করছেন বিখ্যাত কোরিওগ্রাফার ফারাহ খান।

 

শোনা যাচ্ছে, চাচাতো বোনের বিয়েতে মা শ্রীদেবীর সিনেমার গানেই নাচবেন মেয়ে জাহ্নবী কাপুর। সব মিলিয়ে সোনমের বিয়ের আমেজ এখন ছড়িয়ে পড়েছে গোটা বলিউডে। তবে এ বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না বিরাট কোহলি ও আনুশকা দম্পতি।

 

সোনমের বিয়ের সময় আনুশকা শাহরুখের সঙ্গে যুক্তরাষ্ট্রের আলবামায় থাকবেন। সেখানে আনন্দ রাইয়ের ‘জিরো’ ফিল্মের শেষ কিছু অংশের শুটিং চলবে। অপরদিকে বিরাট কোহলি ব্যস্ত আইপিএল নিয়ে। ৭ মে বেঙ্গালুরুর সঙ্গে হায়দরাবাদের ম্যাচ রয়েছে।

 

তবে শুধু চই নন, সোনমের বিয়েতে থাকতে পারছেন না আরও দুই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন।

 

 

 

সূত্র: জি নিউজ