বেশি পারিশ্রমিক নেয়াটা আমি ডিজার্ভ করি: শাকিব খান

ই-বার্তা ডেস্ক ।। শাকিব খান শুধু  বাংলাদেশ না বরং দুই বাংলার চলচ্চিত্র নির্মাতা, হল মালিক, প্রযোজক সবার এক আস্থার নাম।তাইতো দেশে ও দেশের বাইরে সমান ভাবে ব্যস্ততা বেড়েছে এই সুপারস্টারের।আর সেই সাথে তাল মিলিয়ে পারিশ্রমিকও বাড়িয়েছেন তিনি।

 

শাকিব খান তার পারিশ্রমিক নিয়ে বলেন,

আমাকে নিয়ে কাজ করতে হলে ভালো বাজেট লাগবে। আমাকে নিয়ে ছবি বানানোর জন্য প্রযোজক-নির্মাতারা পিছনে ধর্ণা দেন। কিন্তু পেশাদার প্রযোজক তেমন আসে না। নামকাওয়াস্তে ওই সব ছবি করার সময় এখন নেই।

শাকিব খান আরও বলেন,

‘এখন ভালো ভালো ছবিতে কাজ করতে চাই। যেখানে বেশি বাজেট থাকবে, ভালো গল্প-চরিত্র থাকবে। সেসব ছবি করতে চাই। ইভেন আমি যেসব ছবিতে কাজ করছি, হাতে নিচ্ছি সবগুলো ছবির বাজেট কয়েক কোটি টাকা। পারিশ্রমিকও বেশ সম্মানজনক।’

 

তিনি বলেন, আমাদের দেশে এখন সিনেমা নির্মাণের প্রোডাকশন হাউস কমে গেছে। দেশের পেশাদার প্রযোজকের বড়ই অভাব। অতিথি প্রযোজকদের ভালো কাজের প্রতি আন্তরিকতা থাকে।

 

তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়ক বলেন, এখন আগের মতো গড়পড়তায় ১০-১২টি ছবিতে কাজ করি না। বছরে সর্বোচ্চ ৪-৫টি ছবিতে আমাকে দেখা যায়। যে ছবিগুলোতে কাজ করি, সেগুলো মানসম্মত এবং বাজেটও অনেক ভালো।

 

বেশির ভাগ শুটিং হয় বিদেশে। ফলে দর্শকও ছবিগুলো উপভোগ করছেন। শেষ যে কয়টি ছবি আমার মুক্তি পেয়েছে, প্রতিটিই সুপারহিট। তাই বেশি পারিশ্রমিক নেয়াটা আমি ডিজার্ভ করি।

 

এদিকে বাংলাদেশে সাফটা চুক্তির মাধ্যমে মুক্তি পেয়েছে শাকিব খান-শুভশ্রী অভিনীত চালবাজ ছবিটি। ছবিটি মুক্তির পর থেকেই বেশ সাড়া জাগিয়েছে। হল মালিকরাও বেশ অনেক দিন পর স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন।

 

 

 

ই-বার্তা/ডেস্ক