এইচএসসি পরীক্ষায় ফেল করায় চাঁদপুরে শিক্ষার্থীর আত্মহত্যা!

ই-বার্তা।। এইচএসসি পরীক্ষায় ফেল করায় গতকাল  চাঁদপুর জেলায় সুদীপ্ত দে (১৮) নামের একজন শিক্ষার্থী  আত্মহত্যা করেছে। গতকাল (১৯ জুলাই) দুপুরে  হাজীগঞ্জ রেলস্টেশন এলাকায়  কুমিল্লা থেকে  চাঁদপুরগামী  একটি ট্রেনের  নিচে ঝাঁপ দিয়ে  আত্মহত্যা  করে। তার বাবার নাম ভজলাল দে এবং মায়ের নাম নীলিমা দে। সে হাজীগঞ্জ মডেল কলেজের থেকে এবছর এইচএসসি পরীক্ষায় অংগ্রহণ করেছিলো।

 

ভালো বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে ভাল ক্যারিয়ার গড়ার লক্ষ্যে সে ঢাকায় কোচিং ও করছিলো। কিন্তু গতকাল দুপুরে ফলাফল ঘোষণার পর জানতে পারে ইংরেজীতে ফেল করেছে। কুমিল্লা শিক্ষাবোর্ডে অধীনে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে ইংরেজীতে ফেল করায় সুদিপ্ত দে (১৮) ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার করেছে বলে জানা যায়। তার গ্রামের বাড়ী ডুমুরিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল (১৯ জুলাই) দুপুরে  হাজীগঞ্জ রেলস্টেশন এলাকায়  কুমিল্লা থেকে  চাঁদপুরগামী  একটি ট্রেনের  নিচে ঝাঁপ দিয়ে  আত্মহত্যা  করে।সে এইচ এস সি পরীক্ষার্থীয় ফল প্রত্যাশী ছিলো। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল থেকে ফলাফলের জন্য অপেক্ষা করতে থাকে। এরপর দুপুর দেড়টায় এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হলে ফলাফল সীটে তার ফেল আসে। এতে সে এমন ফলাফল মানতে না পেরে ট্রেনের নিছে ঝাঁপ দিয়ে  আত্মহত্যার করে। এ নিয়ে তার গ্রামের বাড়ীতে চলছে শোকেরমাতম।

 

 

ই-বার্তা/সাইফ মুক্তাদির সোহেল