নারায়ণগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ১০

ই-বার্তা ডেস্ক।।  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর কবীর হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।  রোববার রাত সাড়ে ১২টা থেকে থেমে থেমে এই সংঘর্ষের ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, সংঘর্ষে উভয়পক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা করেছে বলে।  মুন্না গ্রুপের হামলায় কাউন্সিলর কবীরসহ কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছেন বলে জানা যায়।

স্থানীয়রা জানান, স্থানীয় দক্ষিণ নলুয়া জামে মসজিদের কমিটি নিয়ে কাউন্সিলর কবীর ও সাবেক কাউন্সিলর মুন্নার মধ্যে বিরোধ চলছিল।  রোববার কাউন্সিলর কবীরের ভাগনে টিটু বর্তমান কমিটির কাছে হিসাব চাইলে তাকে মারধর করে মসজিদ থেকে বের করে দেয় মুন্না সমর্থকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাবেক কাউন্সিলর মুন্নার লোকজন প্রথমে কাউন্সিলর কবীরের ওপর হামলা করে।  এ সময় মুন্নার পক্ষের কয়েক যুবক ফাঁকা গুলিবর্ষণ করে।  একপর্যায়ে কবীরের লোকজন খবর পেয়ে ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে ঘটনাস্থলে আসলে সংঘর্ষ চরম আকার ধারণ করে।  সংঘর্ষে কাউন্সিলর কবীর, নেয়ামত উল্লাহ, সুজনসহ ৭ জন আহত হয়েছেন। 

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, মসজিদ কমিটি নিয়ে দুপক্ষের বিরোধ থেকে সংঘর্ষের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু