খালেদা জিয়ার প্যারোলে মুক্তি-শপথ শুধুই গুঞ্জন: ফখরুল

ই- বার্তা ডেস্ক।।   বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মন্তব্য করেছেন যে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিনিময়ে একাদশ সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিতদের শপথ গ্রহণের কথা শুধুমাত্র গুঞ্জন। এটা অসত্য, এসব কথার কোনো ভিত্তি নেই।

আজ শনিবার মির্জা ফখরুল কুমিল্লা-১০ আসন এলাকায় নির্বাচনকালীন ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও আর্থিক অনুদান প্রদানকালে এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়াকে কেরানীগঞ্জ কারাগারে পাঠানোর পরিকল্পনা করে তাকে পরিকল্পিতভাবে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করা হচ্ছে। আইনগতভাবে তিনি জামিন পান কিন্তু সরকার ইচ্ছাকৃতভাবে খালেদা জিয়ার জামিন বিলম্বিত করছে। যার ফলে তিনি ১৪ মাস কারাগারে। সরকারদলীয় অনেকে সাজাপ্রাপ্ত হয়েও মুক্ত আছেন এবং মন্ত্রিত্ব করছেন।

ফখরুল বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবেদা রহমানের তিনটি ব্যাংক অ্যাকাউন্ট জব্দের বিষয়ে বলেন, এক দেশের আদালত আরেক দেশের ব্যাংক অ্যাকাউন্ট বন্ধের নির্দেশনা দিলে তা বন্ধ হয় কিনা আমার জানা নেই।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মনিরুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাংবাদিক নেতা শওকত মাহমুদ, কবির মুরাদ, সায়মা ফেরদৌস প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম