অত্যাচারী বিএনপি নামক দলটির অস্তিত্ব খুঁজে পাওয়া যায় নাঃ তোফায়েল

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ মন্তব্য করেছেন যে, অত্যাচারী বিএনপি নামক দলটির এখন অস্তিত্ব খুঁজে পাওয়া যায় না। এভাবেই একদিন বিলীন হয়ে যাবে বিএনপি।

আজ সোমবার দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের তৃণমূল কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় তিনি বলেন, ২০০১ সালের নির্বাচনের পর বিএনপি আমাদের ওপর যে অত্যাচার-নির্যাতন করেছে তার কেনো প্রতিশোধ নেইনি আমরা। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। যার কারণে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় বিএনপির হাজার হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন, এখনো যোগ দিচ্ছেন।

তোফায়েল বলেন, আগামীতে দেখবেন মিথ্যার ওপর ভিত্তি করে গড়ে ওঠা বিএনপি দলটিকে খুঁজে পাওয়া যায় না। কারণ কিছুদিন পর বিলীন হয়ে যাবে দলটি।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম