আর মাত্র একমাস সময় রয়েছে ইরফানের হাতে

 ই-বার্তা।।  ‘আর হাতে মাত্র এক মাসের সময় রয়েছে ইরফান খানের কাছে’, এমনই এক ট্যুইটে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলি পারায়। চলচ্চিত্র সাংবাদিক উমের সিন্ধু সম্প্রতি তাঁর ট্যুইটারে লিখেছেন, ” ভালো নেই ইরফান।

নায়কের পরিবারিক সূত্রের খবর, ক্যানসারের লাস্ট স্টেজে রয়েছেন অভিনেতা। ডাক্তারা জানিয়ে দিয়েছেন, ইরফান হয়ত আর এক মাস বাঁচবেন।”

কিছুদিন আগে নায়কের অসুস্থ হওয়ার খবর শোনা গিয়েছিল। শোনা গিয়েছিল জন্ডিস হয়েছে নায়কের। তথ্য যে ভুল ছিল একথা নিজের পোস্টের মাধ্যমেই জানিয়েছিলেন ইরফান খান। সঙ্গে বলেছিলেন বিরল রোগে আক্রান্ত তিনি।

সময় হলে নিজেই জানাবেন রোগের নাম। কিন্তু নায়কের কিছু জানানোর আগেই উমের সিন্ধু জানিয়েছেন, ক্যানসার হয়েছে ইরফানের, হয়ত আর একমাস বাঁচবেন তিনি।

কিন্তু উমের সিন্ধুর ট্যুইটের পর এখনও অভিনেতার পরিবারের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। ফলে সময় যত এগুচ্ছে মন খারাপের কালো মেঘ ঘনিয়ে আসছে ইরফান অনুরাগীদের মধ্যে।

এর আগেও ইরফানের ক্যানসারের খবর সামনে এসেছিল। সেই সময় মুখ খুলেছিলেন ইরফান পত্মী সুতপা শিকদার । তিনি বলেন, “তাঁর সবচেয়ে ভালো বন্ধুটি নিজের রোগের সঙ্গে সাহসের সঙ্গে লড়াই করছেন। এই লড়াই তাঁদের জিততে হবেই।

এই সময় যাঁরা গুজব ছড়াচ্ছেন তাঁরা নিজের কাজে মন দিন।” সঙ্গে আশ্বাস দেন, “লড়াই কঠিন হলেও জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী তিনি। তাঁর বিশ্বাস, খুব শীঘ্রই জীবনের মূল স্রোতে ফিরবেন তাঁরা”।