ইয়াহু ইন্ডিয়া সার্চ ইঞ্জিনের তালিকায় শীর্ষে সানি লিওন

ই-বার্তা ডেস্ক ।। সানি লিওন বলিউডের অন্যতম আকর্ষণীয় অভিনেত্রী।তিনি ধীরে ধীরে নিজের শক্ত অবস্থান তৈরি করছেন ইন্ডাস্ট্রিতে। এরই মধ্যে অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়।যদিও সিনেমা গুলো বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারেনি। তবে বক্স অফিসে সাড়া ফেলতে না পারলেউ ভক্তদের মাঝে তার জনপ্রিয়তা মোটেও ভাটা পড়েনি।

সানি লিওনের নাম চলতি বছর ‘মোস্ট সার্চড ফিমেল সেলিব্রেটি’-এর তালিকায় শীর্ষে রয়েছে ইয়াহু ইন্ডিয়া সার্চ ইঞ্জিনের জরিপে । ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখার পর থেকেই নানা কারণে আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। প্রায়ই খবরে আসেন তিনি। প্রিয়াঙ্কা চোপড়া, ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো জনপ্রিয় তারকাদের পেছনে ফেলেছেন সানি। এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘আমাকে মোস্ট সার্চড উইমেন বানানোর জন্য ধন্যবাদ।’

গুগলের জরিপেও গত বছরে ‘মোস্ট সার্চড উইমেন’ ও ‘মোস্ট সার্চড বলিউড অ্যাকট্রেস’র খেতাব জিতেছিলেন এ অভিনেত্রী।

আর প্রিয়াঙ্কা চোপড়া রয়েছেন ইয়াহুর এবারের জরিপে সবচেয়ে বেশি খোঁজা ভারতীয় নারী তারকার তালিকায় দ্বিতীয় স্থানে।এর পরই রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। চার ও পাঁচে আছেন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন। এছাড়া আরো রয়েছেন- কারিনা কাপুর, মমতা কুলকার্নি, দিশা পাটানি, কাব্য মাধবন ও এশা গুপ্তা শীর্ষ দশে।