এই হারের কোনো ব্যাখ্যা জানা নেই আমারঃ হোল্ডার

ই-বার্তা ডেস্ক।।  বড় সংগ্রহের পরও বাংলাদেশের বিপক্ষে ৭ উইকেটে পরাজয়ের পর ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অধিনায়ক জেসন হোল্ডার বলেন, নিজেদের ভুলের কারণেই আমরা হেরেছি। এই পরাজয়ের কোনো ব্যাখ্যা নেই আমার কাছে।  

খেলা শেষে ইংল্যান্ডের টনটন স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে হোল্ডার বলেন, উইকেট অনেক ভালো ছিল। কিন্তু আমরা স্কোরবোর্ডে যথেষ্ট রান তুলতে পারিনি। আমরা ৪০-৫০ রান কম করেছি। তাছাড়া বোলিংয়ের পাশাপাশি ফিল্ডিংটাও ভালো করতে পারিনি।  

তিনি বলেন, টস হেরে ব্যাটিং করতে নেমে প্রথম ১০ ওভার উইকেটে টিকে থাকা চ্যালেঞ্জিং ছিল। প্রথম দিক দিয়ে মোটামুটি ভালোই করেছিলাম আমরা। কিন্তু মিডল অর্ডারের ব্যাটসম্যানদের ফিনিশিংয়ের অভাবে স্কোর বড় হয়নি আমাদের। আপনি যখন এই ধরণের উইকেটে ৩২২ রান টার্গেট দিবেন ফিল্ডিংয়ে আপনাকে সবটুকু উজাড় করে দিতে হবে। আমরা উইকেটও নিতে পারিনি সেই সঙ্গে বেশ কিছু ক্যাচ মিস করেছি। এই হারের কোনো ব্যাখ্যা নেই। 

সোমবার ইংল্যান্ডের টনটনে শাই হোপ, এভিন লুইস ও সিমরন হিতমারের ঝড়ো ফিফটিতে ৮ উইকেটে ৩২১ রানের পাহাড় গড়ে ওয়েস্ট ইন্ডিজ।টার্গেট তাড়া করতে নেমে ৫১ বল হাতে রেখে ৭ উইকেটের দাপুটে জয়ে ইতিহাস গড়ে টাইগাররা। ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে এই প্রথম ৩২২ রানের পাহাড় ডিঙিয়ে জয় পেল বাংলাদেশ। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু