কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্রী নিহত

ই-বার্তা ডেস্ক ।।  কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার মস্তাপুর ও চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- সদর দক্ষিণ উপজেলার দুর্গাপুর গ্রামের রবি সাহার মেয়ে ও বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী রিয়া সাহা এবং চান্দিনা উপজেলার নাজিরপুর গ্রামের মনির হোসেনের মেয়ে ও কুটুম্বপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ইয়াসমিন আক্তার। তারা মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে গিয়েছিল বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সকালে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার মস্তাপুর নামক স্থানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সদরগামী সিটি লিংক সার্ভিসের একটি লেগুনা উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন স্কুলছাত্রী রিয়া সাহা। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ১০ ছাত্রী। খবর পেয়ে সদর দক্ষিণ ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পুলিশ সিটি লিংক সার্ভিসের লেগুনাটি উদ্ধার করেছে। তাৎক্ষণিকভাবে আহত ছাত্রীদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে কুটুম্বপুর স্কুলের শিক্ষার্থীরা বিক্ষিপ্ত হয়ে উঠে। তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া