খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে বিএনপিঃ কাদের

ই-বার্তা ডেস্ক।।  বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে নির্মাণাধীন দ্বিতীয় মেঘনা সেতু ও দ্বিতীয় কাঁচপুর সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি করছে। 

ওবায়দুল কাদের বলেন, সরকার অমানবিক নয়। সরকার খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে।  তবে বিএনপি খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে। বিএনপি নেতাদের এই অপরাজনীতি থেকে বিরত থাকার আহ্বান জানান কাদের।

সেতুর ব্যাপারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আগামী ঈদুল ফিতরের আগেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৭৩০ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন দ্বিতীয় কাঁচপুর সেতু, দ্বিতীয় মেঘনা সেতু ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করা হবে। 

মেঘনা সেতু ও গোমতী সেতু পর্যায়ক্রমে এপ্রিল ও মে মাসের মধ্যেই কাজ সমাপ্ত হলে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ দুটি উদ্বোধন করবেন বলে জানান তিনি।  ওবায়দুল কাদের আশা প্রকাশ করেন, এই তিনটি সেতু চালু হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঈদের সময়ে কোনো ধরনের যানজট থাকবে না।  সাধারণ মানুষ অনায়াসে ঈদযাত্রা করতে পারবে।  কাউকে কোনো ধরনের ভোগান্তিতে পড়তে হবে না

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু