নওগাঁয় নিখোঁজের ৩ দিন পর যুবকের লাশ উদ্ধার

ই-বার্তা ডেস্ক।।  নওগাঁর রাণীনগরে নিখোঁজের তিনদিন পর রবিবার সন্ধ্যায় মাঠের মধ্য একটি পুকুর পাড় হযরত আলী (২৮) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।   

নিহত হযরত আলী কালীগ্রাম দীঘিরপাড় গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে। পেশায় তিনি ভ্যানচালক।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার দুপুরে হযরত আলী জুমার নামায পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর আর রাতে বাড়িতে ফিরে আসেনি। তখন আত্মীয়স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পায়নি। রবিবার কালীগ্রাম কসবাপাড়া-ভেবড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ী নামক পুকুরপাড়ে লোকজন লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে সন্ধ্যা নাগাদ এডিশনাল এসপি (সার্কেল) লিমন রায়, রাণীনগর থানার ওসিসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে।

হযরত আলীর বাবা মকবুল হোসেন জানান, উপজেলার চকারপুকুর গ্রামে নিজ মামাতো বোনকে বিয়ে করে হযরত আলী। সংসার জীবনে তাদের ঘরে দু’কন্যা সন্তানের জন্ম হয়। হঠাৎ করে গত একমাস আগে বিকেলে ডাক্তারের নিকট যাবার কথা বলে হযরত আলীর স্ত্রী বাড়ি থেকে চলে যায়। এরপর আর বাড়িতে আসেনি। তবে কেন কিভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছে না কেউ।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, খবর পেয়ে সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরে অনেক ক্ষত চিহ্ন রয়েছে। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু