নির্বাচিত বাকি সাত জনপ্রতিনিধও সুলতান মনসুরের পথ ধরবেনঃ হানিফ

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন যে, সংসদে সদ্য শপথ নেয়া মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য সুলতান মনসুরকে অনুসরণ করে জাতীয় ঐক্যফ্রন্টের বাকি নির্বাচিতরাও শপথ নেবেন।

আজ শুক্রবার সকালে কুষ্টিয়ায় সপ্তম এনডিএফ বিডি-কুএমসি জাতীয় মেডিকেল বিতর্ক উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, বিএনপিসহ ঐক্যফ্রন্টের নির্বাচিত বাকি সাত জনপ্রতিনিধও সুলতান মনসুরের পথ ধরবেন।

 উদ্বোধন অনুষ্ঠানে সুলতান মনসুরকে অভিনন্দন জানিয়ে হানিফ বলেন, তিনি সঠিক সিদ্ধান্তে শপথ নিয়ে সংসদে যোগ দিয়েছেন। তিনি জনগণের ভোটের মান রেখেছেন।

এ সময়  ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বাঁচাতে বিএনপি নেতারা নানা ফন্দিফিকির করছে মন্তব্য করে হানিফ বলেন, একাধিক মামলায় দণ্ডিত ফেরারি আসামি তারেক রহমানকে বাঁচাতে বিএনপি নানা ফন্দিফিকির করছে। তবে এসবে কোনো কাজ হবে না।

একজন কয়েদি হিসেবে খালেদা জিযা সর্বোচ্চ চিকিৎসা সুবিধা পাচ্ছেন, এমন মন্তব্য করে হানিফ বলেন, খালেদা জিয়া একজন দণ্ড পাওয়া কয়েদি। কারাবিধি অনুযায়ী, দণ্ডিত খালেদা জিয়া যে চিকিৎসাসেবা পাচ্ছেন তা দেশের সর্বোচ্চ। তার উন্নত চিকিৎসার প্রয়োজন হলে কারা কর্তৃপক্ষ চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে ব্যবস্থা নেবেন। কিন্তু তার অসুস্থতা নিয়েও রাজনীতি করছে বিএনপি।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এসএম মুস্তানজীদ, এনডিএফ বিডির চেয়ারম্যান একেএম শোয়েব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সম্পাদক ফারুকউজ জামান, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুমন প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম