নুসরাত হত্যায় কে বা কারা জড়িত তা সবাই জানে: নাসিম

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম মন্তব্য করেছেন যে, ফেনীর ওই ছাত্রীকে কে হত্যা করেছে? এর সঙ্গে কে বা কারা জড়িত তা সবাই জানে। দ্রুত বিচার ট্রাইব্যুনাল করে এদের বিচার করতে হবে, শাস্তি দিতে হবে।

আজ বৃহষ্পতিবার বিকেলে আজিমপুর সরকারি কমিউনিটি সেন্টারের মহানগর ১৪ দল আয়োজিত অভিভাবক সমাবেশে নাসিম এ কথা বলেন। মাদক, জঙ্গিবাদ নির্মূল ও নিরাপদ সড়ক প্রতিষ্ঠায় জনসচেনতা সৃষ্টির লক্ষ্যে এ অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়।

নাসিম স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘দ্রত বিচার ট্রাইব্যুনালের ব্যবস্থা করেন। তা না হলে সমাজের এই অবক্ষয় দূর হবে না। অনতিবিলম্বে এটা করতেহবে। এই হত্যাকারীরা, অপরাধীরা যেন কোনোভাবেই পার পেতে না পারে।’

তিনি  আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আর্থ-সামাজিক মুক্তির জন্য তিনি কাজ করে যাচ্ছেন। তারপরও সামাজিক অবক্ষয় দূর হয়নি, সামাজিক অবক্ষয় বেড়ে যাচ্ছে। শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। মাদক নির্মূলের জন্য প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।’

ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক শাহে আলম মুরাদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, জাতীয় পার্টি জেপির মহাসচিব শেখ শহিদুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাত, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, অভিভাবক প্রতিনিধি মোসাদ্দেক হোসেন ও ছাবিনা পারভীন প্রমুখ বক্তব্য রাখেন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম