নড়াইলকে দেশের প্রথম মাদকমুক্ত জেলা ঘোষণা করা হবেঃ মাশরাফি

ই-বার্তা ডেস্ক।।  নড়াইল-২ আসনের এমপি ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, নড়াইলকে বাংলাদেশের মধ্যে প্রথম মাদকমুক্ত জেলা ঘোষণা করার জন্য কাজ করে যাচ্ছি।  

তিনি বলেন, মাদকমুক্ত করতে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনসহ সংশ্লিষ্টদের বলা হয়েছে। আপনারা সর্বস্তরের মানুষ আমাদের সহযোগিতা করবেন। পুলিশ বা আমার একার পক্ষে এ ভালো কাজ করা সম্ভব নয়। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে যা যা করা দরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই করে যাচ্ছেন।

যুব সমাজই দেশ গড়ার মূল চালিকাশক্তি, তারা সঠিক পথে চললে উন্নত হবে দেশের ভবিষ্যৎ- এ প্রত্যাশা নিয়ে নড়াইলে মঙ্গলবার সরকারি বালক মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে রাতে মাদকবিরোধী প্রাণ ড্রিংকিং কনসার্টে এমপি মাশরাফি এ সব কথা বলেন। 

মাশরাফি বলেন, আমি প্রধানমন্ত্রীর নির্দেশে নড়াইলকে মাদকমুক্ত জেলা করার জন্য আন্তরিকভাবে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছি। ইনশাল্লাহ অচিরেই নড়াইলকে মাদকমুক্ত করতে পারব। লেখাপড়া ও খেলাধুলার পাশাপাশি সময়ের কাজ যথাসময়ে করার জন্য পরামর্শ দেন টাইগার অধিনায়ক।

এ কনসার্টে আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী ব্যবস্থাপনা আনিসুর রহমান। ব্রান্ড ম্যানেজার মো.আল আমিন সিকদার প্রমুখ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু