প্রিয়াংকা গান্ধী এখনও বাচ্চা মেয়ে

ই-বার্তা ডেস্ক।।   রাজনীতিতে আসার আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই প্রিয়াংকা গান্ধীকে নিয়ে নানা মন্তব্য চলছেই। এবার তাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন বিহারের বিজেপির এক মন্ত্রী।

মন্ত্রী বলেন, ‘তার বয়স হতে পারে ৩৭, ৩৮ বা ৪৪। এ বয়সে তার কোনো রাজনৈতিক সাফল্য নেই। হ্যাঁ, প্রিয়াংকা গান্ধী দেখতে খুবই  সুন্দর, ঈশ্বর তাকে তা দিয়েছেন। তবে এখনও তিনি বাচ্চা মেয়ে। তার কোনো মেধা নেই। 

আরেক বর্ষীয়ান নেতা শশী থারুর প্রশংসায় ভাসিয়েছেন প্রিয়াংকাকে। তিনি বলেছেন, প্রিয়াংকা এমন একজন ব্যক্তি জনগণের কাছে যার ব্যাপক আবেদন ও বিশ্বাসযোগ্যতা রয়েছে। এযাবৎ তিনি নিজেকে বন্দি করেই রেখেছিলেন। নেপথ্যে থেকেই দলের সব কাজে অংশ নিয়েছেন। নিজেকে আমেথি আর রায়বেরেলির মধ্যেই সীমাবদ্ধ রাখতেন। খবর এনডিটিভির।
উত্তরপ্রদেশের পূর্বাংশের দায়িত্ব নিয়ে রাজনীতিতে নামার পর বিনোদ নারায়ণ ঝাই প্রিয়াংকা গান্ধীকে আক্রমণের তালিকায় প্রথম নন। এর আগে সোনিয়া গান্ধীর কন্যাকে আক্রমণ করেন ওই রাজ্যের উপ-মুখ্যমন্ত্রী সুশীল মোদি।

প্রিয়াংকা সম্পর্কে সুশীল বলেন, ‘কলঙ্কিত জীবনসঙ্গী থাকা এক নারী’র প্রবেশ নিয়ে উল্লসিত কংগ্রেস। সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর সঙ্গে তার সাদৃশ্য নিয়েও অপমানজনক মন্তব্য করেন সুশীল। তিনি বলেন, ‘শুধু একজনের সঙ্গে সাদৃশ্য থাকাই যদি যোগ্যতা ধরা হয়, তাহলে আমাদের আরও অনেক অমিতাভ বচ্চন, বিরাট কোহলি রয়েছেন।

ই-বার্তা/ শফিকুল ইসলাম