ইতালিতে সংবর্ধনা পেলো আওয়ামী লীগ নেতা

ই-বার্তা ডেস্ক।।   চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হওয়ায় দক্ষিণ ইতালির সিসিলি দ্বীপ কাতানিয়া আওয়ামী লীগের উদ্যোগে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দেশটির স্থানীয় রেস্টুরেন্টে রোববার (২৭ জানুয়ারি) সন্ধ্যা ছয়টায় ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টুর সঙ্গে মতবিনিময় শেষে তাকে সংবর্ধনা দেয়া হয়।

উক্ত সাফল্যের জন্য শেখ হাসিনাকে আওয়ামী লীগ ও যুবলীগ নেতারা শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় বক্তারা বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকার খুবই দরকার। এ ছাড়া প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান সুন্দর মন্ত্রিপরিষদ উপহার দিয়েছেন।

কাতানিয়া আওয়ামী লীগের সভাপতি মোল্লা সেলিমের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আসলাম তালুকদারের পরিচালনায় বক্তব্য দেন প্রধান উপদেষ্টা জাকির হোসেন, কাতানিয়া আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি নওয়াব সৌজন্য, গ্রিস যুবলীগের আহ্বায়ক কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক নয়ন সিকদার, কোষাদক্ষ আনোয়ার, দফতর সম্পাদক বুলবুল, প্রচার সম্পাদক খোকন আকন্দ, বন ও পরিবেশ সম্পাদক আনোয়ার।

অন্যদের মধ্যে যুবলীগ নেতা হুমায়ূন কবির, সালাম খাঁন, জুয়েল খাঁন, তুহিন, দুলাল শরীফ, কামরুল, লিটন সরদার প্রমুখ বক্তব্য দেন। এ সময় এম এ রব মিন্টু বলেন, আওয়ামী লীগের আগামী দিনের কর্ণধার সজীব ওয়াজেদ জয় বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না সুতরাং আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

ই-বার্তা/ মাহারুশ হাসান