প্রেমের ফাঁদে ফেলে এক নারীকে গণধর্ষণ করেছে তিন যুবক

ই-বার্তা ডেস্ক ।।  টাঙ্গাইলের ঘাটাইলে মোবাইলে প্রেমের ফাঁদে ফেলে এক নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গণধর্ষণ করেছে তিন যুবক। মঙ্গলবার (১০ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার পাহাড়িয়া এলাকার চৌডাল গ্রামে এ ঘটনা ঘটেছে।

 

পুলিশ ঘটনায়, জড়িত দুই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষিতার বাড়ি ঘাটাইল উপজেলার চানতারা গ্রামে। এ ব্যাপারে ধর্ষিতা নিজে বাদী হয়ে থানায় মামলা করেছে।

মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামুরিয়া ইউনিয়নের চানতারা গ্রামের মৃত নবাব আলীর মেয়ে (২৮) প্রায় দুই বছর আগে স্বামী মারা যাবার পর সে পাঁচ বছর বয়সী এক পুত্র সন্তান নিয়ে ঘাটাইল পৌর শহরের খরাবর এলাকায় ভাড়া বাসায় থাকত। কিছুদিন যাবৎ উপজেলার চৌডাল গ্রামের সোবহানের ছেলে বাবুল হোসেনের (২৫) সাথে তার মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

প্রেম হলেও তাদের দু’জনের দেখা সাক্ষাৎ হয়নি। মোবাইল ফোনে বাবুল গত মঙ্গলবার (১০ এপ্রিল) রাতে ওই নারীকে ঘাটাইল কলেজ মোড় এলাকায় আসতে বলে। তার কথা মত ওই নারী কলেজ মোড়ে আসলে বাবুল তাকে সিএনজি যোগে উপজেলার চৌডাল এলাকার বনবিভাগের আকাশমনির বাগানে নিয়ে যায়।

 

সেখানে কথিত প্রেমিক বাবুলের পরিকল্পনায় তিন বন্ধু পালাক্রমে ওই নারীকে গণধর্ষণ করে বনের মধ্যে ফেলে রেখে যায়। পরে ওই নারী ওই রাতেই থানায় গিয়ে ঘটনাটি পুলিশকে জানায়।

 

তার দেয়া তথ্য মতে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে পুলিশ ঘটনার প্রধান হোতা বাবুল হোসেন (২৫) এবং তার বন্ধু চৌডাল গ্রামের ছাদের আলীর ছেলে ইদ্রিছ আলীকে (৪০) বুধবার (১১ এপ্রিল) রাতে গ্রেপ্তার করেছে। অপর ধর্ষক পলাতক রয়েছে।

 

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন সাংবাদিকদের জানান, ধর্ষিতাকে বৃহস্পতিবার (১২ এপ্রিল) সকালে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত দুই ধর্ষককেও টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তার ও মামলার তদন্ত কাজ চলছে।

 

 

ই-বার্তা/ডেস্ক