সাকিব না মুস্তাফিজ, কাকে রেখে কাকে সমর্থন?

ই-বার্তা ডেস্ক ।।  টাইগার সমর্থকদের কাছে সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান মানে দুই রত্ন। তাই যখন এই ক্রিকেটার একে অপরের প্রতিপক্ষ তখন সমর্থকদের দ্বিধায় পড়তে হয়- কাকে রেখে কাকে সমর্থন করি। আজ তেমনি এক পরিস্থিতিতে টাইগার সমর্থকরা। কেননা আর কিছুক্ষন পরেই একাদশ আইপিএলে মুখোমুখি সাকিবের হায়দরাবাদ এবং মুস্তাফিজের মুম্বাই। বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে খেলাটী সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন।

 

এবারের আইপিএলে সাকিব ও মোস্তাফিজের শুরুটা হয়েছে মুদ্রার এপিঠ-ওপিঠ। প্রথম ম্যাচেই নিজেদের শক্তিমত্তা দেখিয়ে অসাধারন এক জয় তুলে নেয় হায়দরাবাদ। অন্যদিকে শেষ দুই ওভারের রোমাঞ্চে হার দিয়ে আইপিএল মিশন শুরু করে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই। তাই আজ মুম্বাই চাইবে জয়ে ফিরতে এবং হায়দরাবাদ চাইবে জয়ের ধারা বজায় রাখতে।

 

সেই সঙ্গে  সানরাইজার্সের সামনে এগিয়ে যাওয়ার হাতছানি। আর সানরাইজার্সের ঘরের মাঠে খেলা হওয়ায় এগিয়ে তারাই। কিন্তু আইপিএলের ইতিহাস বলছে চাপের মুখে ঘুরে দাড়াতে মুম্বাইয়ের জুড়ি নেই। তাছাড়া বিগত ছয় মৌসুম ধরে প্রথম ম্যাচ হার দিয়েই শুরু রা মুম্বাইয়ের নিয়মে পরিনত হয়েছে

 

আইপিএল ইতিহাসে এখন পর্যন্ত মোট দশবার মুখোমুখি লড়াইয়ে নেমেছে সানরাইজার্স এবং মুম্বাই। আর দুই দলই সমান পাঁচবার করে ম্যাচ জিতেছে। তাই নিজেদের একাদশতম দেখায় মোস্তাফিজদের সামনে লক্ষ্য আসরের প্রথম জয় পাওয়ার, আর সাকিবদের সামনে শুধুই এগিয়ে যাওয়ার প্রত্যয়।

 

 

ই-বার্তা/ডেস্ক