ফারুককে গ্রেফতারের দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের

ই-বার্তা ডেস্ক।।  মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে অবৈধ ক্যাসিনো ও জুয়া পরিচালনায় মদদ দেয়ার অভিযোগে যুবলীগ চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি জানিয়েছেন মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা।  বৃহস্পতিবার রাজু ভাস্কর্যের সামনে এক মানববন্ধন কর্মসূচি থেকে এ দাবি করা হয়।   

মানববন্ধনে মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাবি শাখা সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি ও ক্যাসিনোবিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত জানাই। যারা মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র দখল করে এ অপকর্মে লিপ্ত হয়েছে তাদের শাস্তি চাই। 

তিনি বলেন, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে অবৈধ ক্যাসিনো ও জুয়া পরিচালনা করার মদদ দেয়ার অপরাধে যুবলীগ চেয়ারম্যানকে গ্রেফতার করতে হবে। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে অবৈধ ক্যাসিনো ও জুয়া পরিচালনার সঙ্গে যারা জড়িত সবাইকে গ্রেফতার করে কঠোর শাস্তি দিতে হবে। 

বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণার্থে বঙ্গবন্ধুর দেয়া মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র দখল করে অবৈধভাবে জুয়া এবং ব্যবসা পরিচালনা করে মুক্তিযোদ্ধাদের ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছে বলেও মনে করেন তিনি।

১৪ সেপ্টেম্বর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভায় চাঁদাদাবির অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের পদ থেকে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে অপসারণের নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি যুবলীগ নেতাদের বিষয়েও চরম ক্ষোভ প্রকাশ করেন তিনি। বলেন, যুবলীগের এক নেতা অস্ত্র উচিয়ে চলেন। আরেকজন প্রকাশ্যে চাঁদাবাজি করে বেড়ায়।

এদিকে আইনশৃঙ্খলা বাহিনীর চলমান অভিযানকে ‘শুদ্ধি অভিযান’ নাম দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলছেন, সন্ত্রাস, চাঁদবাজি, টেন্ডারবাজিসহ বিভিন্ন অনিয়মে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। প্রধানমন্ত্রী বলেছেন, ক্যাসিনো ব্যবসায়ীদের ভাসানচরে পাঠানো হবে। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু