বেনাপোল সীমান্তে বিজিবি ও মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধ; নিহত ১

ই- বার্তা ডেস্ক।।   আজ শনিবার ভোর রাতে বেনাপোলের অগ্রভুলোট সীমান্তে  বিজিবি ও মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলি বিনিময়। গুলি বিদ্ধ হয়ে সুজন নামে এক মাদক ব্যবসায়ী নিহত এসময় আকমল হোসেন নামে এক বিজিবি হাবিলদার আহত হয়েছেন।

নিহত সুজন বেনাপোল কাগজপুকুর গ্রামের মোস্তাব আলীর ছেলে। এসময় ঘটনা¯’ল থেকে বিজিবি ফেন্সিডিল ও বোমা উদ্ধার করেছে বিজিবি।

২১ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় মাদক চোরাচালানীরা মাদকের বড় একটি চালান নিয়ে অগ্রভুলট সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে এধরনের সংবাদের ভিত্তিতে বিজিবি সীমান্তে অব¯’ান নেয়। ১০/১২ জনের একটি মাদক ব্যবসায়ীর দল ফেন্সিডিল নিয়ে ভারত সীমান্ত পার হয়ে অগ্রভুলোট সীমান্তে প্রবেশ করলে বিজিবি তাদের চ্যালেন্স করে । এসময় মাদক ব্যবসায়ীরা বিজিবি সদস্যদের দেখে কয়েকটি বোমা নিক্ষেপ করলে আকমল হোসেন নামে এক বিজিবি’র হা্িলদার আহত হয়। পরে বিজিবি সদস্যরা মাদক ব্যবসায়ীদের লক্ষ করে কয়েক রাউন্ড গুলি চালায়। এসময় বিজিবি’র গুলিতে সুজন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়।

ঘটনাস্থল থেকে ফেন্সিডিল ও তিনটি হাত বোমা উদ্ধার করা হয়েছে। বিজিবি সদস্যকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হয়েছে। নিহত সুজনের লাশ যশোর সদর হাসপাতালে রয়েছে বলে বিজিবি জানান। 

জসিম উদ্দীন,বেনাপোল প্রতিনিধি।