ব্যর্থতা ঢাকার জন্য অযথা সমালোচনা করবেন নাঃ তথ্যমন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ব্যর্থতা ঢাকার জন্য অযথা সমালোচনা না করার জন্য বিএনপিকে অনুরোধ জানিয়েছেন ।

আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় তিনি এ অনুরোধ করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী বলেন, দেশ থেকে অনাচার নির্মূলে বিএনপিকে এগিয়ে আসতে হবে। তাদের প্রতি অনুরোধ- আসুন, আমরা দেশের জন্য কাজ করি। ব্যর্থতা ঢাকার জন্য অযথা সমালোচনা করবেন না।

হাছান মাহমুদ বলেন, জিয়াউর রহমান সংবিধানে বিসমিল্লাহ রেখেছেন, আবার মদ-জুয়াও চালু করেছেন। মানুষ এখন অনেক সচেতন, এসব বোঝে। বিএনপিই দেশে মদ-জুয়া চালুর হোতা।

তিনি আরও বলেন, মির্জা ফখরুল সাহেবকে বলব- আপনার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দিকে একটু তাকান, কীভাবে তিনি রাষ্ট্রকে কলুষিত করেছেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে চলমান অভিযান প্রশংসনীয়। কিন্তু যারা এ অভিযানকে স্বাগত জানাচ্ছেন না, প্রশংসা করছেন না; এটি রাজনৈতিক হীনমন্যতা।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি সারাহ বেগম কবরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগের সাংস্কৃতিক উপকমিটির সদস্য কণ্ঠশিল্পী এসডি রুবেল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী সদস্য লিয়াকত আলী খান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা ও কেন্দ্রীয় নেতা মো. মোতাছিম বিল্লাহ।