মাদক থেকে দূরে রাখতে খেলাধুলাই প্রেরণা যোগাতে আমদের প্রচেষ্টাঃ হৃদয়

ই-বার্তা ।।  মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে অটল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুদ্ধ ঘোষণা করে অভিযানে নেমেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মাদকের ভয়াল ছোবল থেকে তরুণদের রক্ষা করতে এ যুদ্ধ চলছে।

এর সঙ্গে একাত্মতা জানিয়েছে সরকারদলীয় বিভিন্ন ছাত্রসংঠনও। তারই ধারাবাহিকতায় আওামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন ও অংশগ্রহন করছে।

 

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নেতৃত্বে বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন ও অংশগ্রহন করছে বিভিন্ন ইউনিট।সম্প্রতি তেজগাঁও শিল্পাঞ্চল থানা ছাত্রলীগ একটি ক্রিকেট টুর্নামেন্টে  অংশগ্রহন করে । এই সংবাদ পাওয়া মাত্র খেলাই অংশগ্রহণকারীদের প্রেরণা যোগাতে ছুটে যান ঢাকা মহানগর উত্তর ছাত্রলীদের সাধারন  সম্পাদক  সাইদুর রহমান হৃদয়। 

 

 

হৃদয় বলেন,   ”আমদের ছাত্র সমাজে আজ মাদকের ভয়ঙ্কর থাবাই কেঁড়ে নিচ্ছে অনেক তাজা প্রান । তাই বেশি বেশি করে খেলাধুলা ও সংস্কৃতির প্রতি ছাত্র সমাজকে উৎসাহ দিতে হবে যাতে করে আমাদের সমাজের মেরুদণ্ড এই ছাত্র সমাজ ভুল পথে যেন পরিচালিত না হয়”। 

 

 

তিনি আরো বলেন,     ”প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করছে ছাত্রলীগ। মাদকের অভিশাপ থেকে শিক্ষার্থীদের দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। মাদকমুক্ত থাকার পাশাপাশি ক্রীড়ামুখী সৃজনশীল কার্যক্রমে যুক্ত থাকার মাধ্যমেই মেধার বিকাশ সম্ভব।  শিক্ষার্থীদের মাদকের চোরাবালি থেকে টেনে তুলে সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে আগামীদিন গুলোতে আরো উদ্যোগ নেবে নগর উত্তর ছাত্রলীগ”।

 

 

 

 

ই-বার্তা / জা হা