মেননের বক্তব্যে বিব্রত নয় ১৪ দল: মোহাম্মদ নাসিম

ই-বার্তা ডেস্ক।। জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের বক্তব্যে ১৪ দল বিব্রত নয় বলে জানিয়েছেন জোটের সমন্বয়ক এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দল আয়োজিত বাংলাদেশ-ভারত সমঝোতা স্মারক শীর্ষক গোলটেবিল বৈঠক শেষে তিনি এ সব কথা বলেন।নাসিম বলেন, ১৪ দল কোনো ব্যক্তির নয় এটা জোটবদ্ধ সংগঠন। তবে মেননের বক্তব্যের বিষয়ে তার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে। তিনি আরও বলেন, জোটের বৈঠকে এ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হবে। তারপর করণীয় ঠিক করা হবে। গোলটেবিল বৈঠকে ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা উপস্থিত থাকলেও রাশেদ খান মেনন আসেননি।বাংলাদেশে এখন গুজব আর অপপ্রচার চলছে। এ সব গুজব ও অপপ্রচারের জবাব দিতে হবে তথ্য দিয়ে।

আলোচনায় অংশ নিয়ে জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, একটি মহল স্বাধীনতার পর জাতির স্বার্থ বিকিয়ে দিয়ে দেশের স্বার্থ বিলিয়ে ভারতের সঙ্গে চুক্তি করা হচ্ছে। কিন্তু তারা বারবার ক্ষমতায় এসেছে কিন্তু কোনো চুক্তিই বাতিল করেনি। এসময় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান, ইতিহাসবিদ অধ্যাপক সৈয়দ আনোয়ার হোসেন এবং নিরাপত্তা বিশ্নেষক মেজর জেনারেল (অব.) আবদুর রশীদ।