যে কোনো মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে ঐক্যফ্রন্ট: প্রধানমন্ত্রী

ই-বার্তা ডেস্ক ।।   আজ দিনাজপুরে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন যে, জাতীয় ঐক্যফ্রন্ট যে কোনো মুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে। এ সময় তিনি বিভ্রান্ত না হয়ে জনগণকে ভোটকেন্দ্রে গিয়ে  ভোট দেওয়ার আহ্বান জানান। গণতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য জনগণকে  ভোটাধিকার প্রয়োগ করতে হবে।

সকালে ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি বিএনপি-জামায়াতের হামলায় দিনাজপুরে আহত আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমানকে দেখতে গিয়ে প্রধানমন্ত্রী এ মন্তব্য প্রকাশ করেন। প্রধানমন্ত্রী বলেন, বিএনপি যেকোন সময়ে  নির্বাচন বয়কট করতে পারে। বিএনপি নির্বাচন বয়কট করলেও প্রিসাইডিং কর্মকর্তাদের কাছ থেকে ভোটের হিসাব নিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের বাড়ি ফিরতে হবে।

এ সময়ে টিঙই আরও বলেন, নির্বাচন বানচাল করতে সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়াও নানা ষড়যন্ত্র চলছে। তবে ভোটারদের সিদ্ধান্তই চূড়ান্ত। তারা ভোট দিলে ক্ষমতায় আসবো, অন্যথায় নয়।একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার সময় দুর্বৃত্তদের হামলায় আহত হন আওয়ামী লীগ নেতা ড. মাহবুবুর রহমান।বর্তমানে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে সিএমএইচে ভর্তি করা হয়েছে।

 

আজ তাকে দেখতে সিএমএইচে ছুটে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সেখানে তার স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন।রোগী দেখে বের হরে প্রধানমন্ত্রী সাংবাদিকদের বলেন, প্রচারণা শুরুর পর থেকেই বিভিন্ন জেলায় চোরাগুপ্তা হামলায় প্রাণ গেছে ৬ আওয়ামী লীগ কর্মীর। আহত হয়েছেন ৪ শতাধিক। অথচ আওয়ামী লীগের বিরুদ্ধেই নালিশ করে বেড়াচ্ছে ঐক্যফ্রন্ট।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম