‘শেখ হাসিনার হাত ধরেই সব উন্নয়ন সম্ভব হয়েছে’

ই- বার্তা ডেস্ক।।   ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন বলেছেন, আমাদের দেশে এক সময় ডায়রিয়া, কলেরায় অনেক মানুষ মারা যেত। কিন্তু বর্তমানে আমরা বিশ্বের ১২২টি দেশে ওষুধ রফতানি করছি।

তিনি বলেন, এক সময় কাপড়ের অভাব ছিল দেশের মানুষের অথচ আজ পোশাক রফতানিতে শীর্ষ দেশগুলোর মধ্যে রয়েছে বাংলাদেশ। সব দিক থেকেই দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের সব উন্নয়ন সম্ভব হয়েছে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে।

আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

মেয়র সাঈদ খোকন বলেন, এক সময় ঢাকা শহরে ঠিকমতো বিদ্যুৎ থাকতো না। আমরা অপেক্ষায় থাকতাম কখন বিদ্যুৎ আসবে। কিন্তু আজ ১৮ হাজার মেগাওয়াটের দেশ বাংলাদেশ। পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, তা বাস্তবায়নের পথে। সব অর্জন, উন্নয়ন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

তিনি আরও বলেন, আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম জন্মবার্ষিকী। ঐতিহ্যবাহী ও প্রাচীন এই দলটিকে বিগত ৩৮ বছর ধরে নেতৃত্ব দিয়ে আসছেন শেখ হাসিনা। বঙ্গবন্ধু আমাদের একটি ভৌগোলিক রাষ্ট্র দিয়ে গেছেন, আর সেই রাষ্ট্রের বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে উন্নয়ন, অর্জন, স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন শেখ হাসিনা। 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ বলেন, দেশ এগিয়ে চলছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে বর্তমান সরকারকে ক্ষমতায় থাকতে হবে। এছাড়া সবাইকে ঐক্যবদ্ধ থেকে ষড়যন্ত্রকারীদের মোকাবিলা করতে হবে। সবাই মিলে একসঙ্গে কাজ করে আওয়ামী লীগের সম্মান, ঐতিহ্য রক্ষা করতে হবে।

সভাপতির বক্তব্যে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে দেশ এগিয়ে চলছে। এর জন্য প্রতিটি নেতাকর্মীর অবদান রয়েছে। দেশকে আরও এগিয়ে নিতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রেখে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। দেশ ও দলকে আরও এগিয়ে নিতে হবে। সে কারণে সবাই মিলে একসঙ্গে কাজ করে যেতে হবে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম