শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ, আসছে ৩ পরিবর্তন!

ই-বার্তা ডেস্ক।।  শ্রীলংকার বিরুদ্ধে একাদশ নির্বাচনে আজ উইনিং কম্বিনেশন ভাঙতে যাচ্ছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। সবশেষ ইংল্যান্ডের বিপক্ষে ১০৬ রানে হারার পর একাদশে পরিবর্তন আনার তাগিদ অনুভব করেন তারা।  

ব্রিস্টলেও আজ বিকাল সাড়ে তিনটায় শুরু হবে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ। সেমিফাইনালের পথে এগিয়ে যাওয়ার লক্ষে খেলতে নামা বাংলাদেশ দলে আজ অন্তত দুটি পরিবর্তনের আভাস মিলেছে। একাদশ চুড়ান্ত করতে কিছুক্ষণের মধ্যে টিম মিটিং বসবে। সেখানেই চূড়ান্ত হবে সবকিছু।

বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, দলে অন্তত দুটি পরিবর্তন আসতে পারে। এর একটি ব্যাটিংয়ে আর অন্যটি বোলিংয়ে। আর চোটের কারণে অলরাউন্ডার সাকিব আল হাসান না খেলতে পারলে একাদশে তিনটি পরিবর্তন দেখা দিতে পারে।

বাংলাদেশকে হতাশ করা মিথুনের জায়গায় লিটনের খেলা একরকম  নিশ্চিত। নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে একজন নিখাদ পেসারের অভাব ভুগিয়েছিল বাংলাদেশকে। সেক্ষেত্রে মিরাজের জায়গায় একাদশে দেখা যাবে রুবেল হোসেনকে। 

এদিকে চোটের কারণে অলরাউন্ডার সাকিব আল হাসানের না খেলার আশংকা রয়েছে। যদি এমন হয় তবে দলে সাব্বির রহমানকে দেখা যেতে পারে। এমনটা হলে ব্যাটিং অর্ডার নির্বাচন নিয়ে বিপদে পড়তে হতে পারে টাইগার দলপতিকে। 

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ

তামিম ইকবাল,সৌম্য সরকার,সাকিব আল হাসান/সাব্বির রহমান,মুশফিকুর রহীম,মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন দাস,মোসাদ্দেক হোসেন,সাইফউদ্দিন,মাশরাফি বিন মুর্তজা,মোস্তাফিজুর রহমান,রুবেল হোসেন। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু