সুয়ারেজের জোড়া গোলে চ্যাম্পিয়নস লিগে জয় পেল বার্সা

ই-বার্তা ডেস্ক।।  দর্শকরা নিজের আসনে বসার আগেই হঠাৎ ইন্টার মিলান ভক্তদের উল্লাস। খেলা জমে উঠতে না উঠতেই বার্সার জালে বল জড়িয়ে দেয় ইন্টার মিলান। সেটাই উদযাপন করছিলেন ইন্টার ভক্তরা। তবে সুয়ারেজের জোড়া গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালান ক্লাবটি।  

লুইস সুয়ারেজের জোড়া গোলেই বার্সা ভক্তদের প্রাণ ফিরে আসে। বুধবার ক্যাম্প ন্যুয়ে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে ইন্টারকে ২-১ গোলে হারিয়েছে বার্সেলোনা।

এই ম্যাচে দলের সেরা তারকা মেসিকে নিয়েই মাঠে নেমেছিল ভালভার্দের শিষ্যরা। কিন্তু ম্যাচের প্রথমার্ধে মাত্র ২ মিনিটের মাথায় গোল হজম করে বসে বার্সেলোনা। ঝড়ের গতিতে বার্সার ডিফেন্সে ছুটে গিয়ে মার্তিনেসের পায়ে বল ঠেলে দেন সানচেজ। সানচেজের দ্রুত বাড়ানো বল নিয়ে বার্সার জালে জড়িয়ে দেন মার্টিনেজ।  

গোল খেয়ে বার্সা প্রথমার্ধে অগোছালো আক্রমণ চালাতে থাকে। এতে গোলের দেখা পায়নি ভালভার্দে শিষ্যরা। তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকে ইন্টারের রক্ষণ তটস্থ করে রাখেন মেসি-সুয়ারেজরা। এর ফল আসে ৫৮তম মিনিটে। বদলি নামা ভিদালের বাড়ানো বলে সুয়ারেজ গোল করেন।  এরপর থেকে মূলত ইন্টারকে চেপে ধরে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। ৮৪ মিনিটে আবারো গোল করেন সুয়ারেজ। ফলে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। 

ই-বার্তা/সালাউদ্দিন সাজু