সৈয়দ আশরাফের কবরস্থান নির্ধারণের সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী

ই-বার্তা ডেস্ক ।।   আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের দাফন কোথায় হবে সে বিষয়ে সিদ্ধান্ত নেবেন আওয়ামী লীগ দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।মরহুমের ছোটভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ শাফায়েতুল ইসলাম এ তথ্য গনমাধ্যমে নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি- বনানী কবরস্থানে বাবা ও মায়ের কবরের ওপরই ভাইয়ের কবর হতে পারে। তবে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী। তার সিদ্ধান্তের ওপরই নির্ধারণ হবে কোথায় ভাইয়ের দাফন হবে। সৈয়দ শাফায়েতুল এখন থাইল্যান্ডের ব্যাংকক রয়েছেন। বড়ভাই সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুকালে তিনিসহ পরিবারের অন্য সদস্যরাও ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ছিলেন।

 

তিনি আরও জানান, আগামী শনিবার সন্ধ্যায় ব্যাংককের ওই হাসপাতাল থেকে ঢাকায় এসে পৌঁছবে সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ।বৃহস্পতিবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন সৈয়দ আশরাফ।ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে বেশ কিছু দিন ধরে তিনি ওই হাসপাতালে ভর্তি ছিলেন।

 

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চমবারের মতো কিশোরগঞ্জ-১ আসন থেকে সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হন সৈয়দ আশরাফুল ইসলাম। ।বৃহস্পতিবার নতুন এমপিদের শপথ অনুষ্ঠিত হয়। উপস্থিত থাকতে না পেরে সময় চেয়ে স্পিকারের কাছে চিঠি দিয়েছিলেন সৈয়দ আশরাফ। কিন্তু সহকর্মীদের শপথের দিনেই তিনি চলে যান না ফেরার দেশে।

 

 

 

ই-বার্তা / রেজওয়ানুল ইসলাম