মোস্তাফিজ ও রাশিদকে বিগ ব্যাশে চান হেনরিকস


ই-বার্তা প্রকাশিত: ১৭ই মে ২০১৭, বুধবার  | সন্ধ্যা ০৬:২৬ ক্রিকেট

ই-বার্তা।। প্রথমবারের মতো আইপিএলের নবম আসরে খেলতে গিয়ে বাজিমাত করেছিলেন মোস্তাফিজুর রহমান। কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে দুর্দান্ত বোলিং করে সুনাম কুড়ান। সেবার ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে নিয়েছিলেন ১৭ উইকেট। আইপিএলের নবম আসরে সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কারও ওঠে ফিজের হাতে। এবার অবশ্য ভালো করতে পারেননি।

এদিকে চলতি আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে প্রায় প্রতিটি ম্যাচেই আলো ছড়াচ্ছেন তরুণ আফগান স্পিনার রাশিদ খান। এখন পর্যন্ত সানরাইজার্সের হয়ে রাশিদ খান ১২ ম্যাচ খেলে নিয়েছেন ১৪ উইকেট। হায়দরাবাদের বোলিং কোচ ও লংকান কিংবদন্তি মুত্তিয়াহ মুরালিধরন জানান, প্রত্যাশার চেয়েও নাকি ভালো করছেন রাশিদ।

গত মৌসুমে সানরাইজার্সের হয়ে মোস্তাফিজ যেমন ঝলক দেখিয়েছিলেন, এবার সেটা করে যাচ্ছেন আফগান তরুণ। মোস্তাফিজ-রাশিদকে বিগ ব্যাশে চান হায়দরাবাদে খেলা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ময়েজেস হেনরিকস।

হেনরিকস বলেন, ‘তারা (মোস্তাফিজ-রাশিদ) উন্নয়নশীল ক্রিকেটীয় দেশ থেকে এসেছে। এ ভেবে বিগ ব্যাশের দলগুলো তাদের দলে ভেড়াতে সংকোচ করবে না বলে আমি মনে করি।’

হায়দরাবাদে মোস্তাফিজ-রাশিদের সঙ্গে খেলতে পেরে নিজেকে ভাগ্যবান মানছেন হেনরিকস। বলেন, ‘মোস্তাফিজ ও রাশিদ ভালোমানের ক্রিকেটার। তাদের সঙ্গে খেলতে পেরে আমি ভাগ্যবান। বিশ্বসেরাদের সঙ্গে খুব ভালোভাবেই তারা মানিয়ে নিতে পারে। আমি নিশ্চিত যে, বিগ ব্যাশে খেলার জন্য তারা যথেষ্ট যোগ্য।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ