শ্রাবন্তীর অভিষেক অপূর্বর বিপরীতে


ই-বার্তা প্রকাশিত: ৩রা ডিসেম্বর ২০১৭, রবিবার  | দুপুর ০১:১৭ ছোট পর্দা

ই-বার্তা।। শ্রাবন্তী শ্রাবণ আর টিভি ক্যাম্পাস স্টার প্রতিযোগি। ২০১৭ সালে এ প্রতিযোগিতায় চতুর্থ স্থান লাভ করেন তিনি।এবার টেলিভিশন নাটকে অভিষেক হতে যাচ্ছে।

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূবর সঙ্গে ‘রাইটার’ নামে একক নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন শ্রাবণ। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তরুণ নাট্য নির্মাতা দীপু হাজরা।

অভিষেক প্রসঙ্গে শ্রাবন্তী শ্রাবণ বলেন, ‘রাইটার’ নাটকের মাধ্যমে আমার টেলিভিশন নাটকে অভিনয়ের অভিষেক হলো। ভাবনা ছিল, শুরুটা এমন একজন অভিনেতা ও পরিচালকের সঙ্গে করব যাতে সবাই মনে রাখেন। পরিকল্পনা অনুযায়ী এগিয়েছি। দীপু হাজরা ভাই বর্তমানে একজন আলোচিত ও জনপ্রিয় পরিচালক। তিনি আমাকে নাটকটিতে কাজ করার জন্য নির্বাচন করেন এবং ক্যামেরার সামনে দাঁড়াবার সুযোগ করে দেন। দীপু ভাইয়ের কাছে আমি চির কৃতজ্ঞ।

নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। অপূর্ব-শ্রাবণ ছাড়াও এতে অভিনয় করেছেন বাঁধন, গাজী রাকায়েত, টুটুল চৌধুরী, সূচনা শিকদার, সুমাইয়া পাপড়ী, মোহনা, পার্থ নন্দী প্রমুখ।বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে খুব শিগগির।

ভবিষ্যত পরিকল্পনা নিয়ে শ্রাবন্তী শ্রাবণ বলেন, আমি চাই আমার নিজের একটা পরিচিতি হক। আমাকে সবাই চিনুক, জানুক। তবে অবশ্যই একজন শিল্পী হিসেবে, অভিনেত্রী হিসেবে নয়। আর হত দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে চাই।সবাই আমার জন্য দোয়া করবেন।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ