এবার ভবনের ছাদে শিক্ষিকার শ্লীলতাহানি


ই-বার্তা প্রকাশিত: ৩রা ডিসেম্বর ২০১৭, রবিবার  | দুপুর ০২:৩৮ এশিয়া

ই-বার্তা।। দিনেদুপুরে কলেজের ছাদে শিক্ষিকার শ্লীলতাহানি করেছে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি। ৩০ নভেম্বর ভারতের রাজধানী দিল্লির লুটেনসের কনট প্লেসে এই ঘটনা ঘটে।

কনট প্লেসের একটি কলেজে পড়ান ৩২ বছর বয়সী ওই শিক্ষিকা। ওই দিন বিকালে ক্লাস শেষে কলেজেরই ছাদে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন।

তখন দুপুর দেড়টা। শিক্ষিকার দাবি, ফোনে কথা বলার সময় তিনি খেয়াল করেননি খুব কাছেই এক ব্যক্তি দাঁড়িয়ে তার দিকে একদৃষ্টে তাকিয়ে আছেন। পরে বিষয়টি দেখলেও গুরুত্ব না দিয়ে ফোনে কথা বলতে থাকেন।

হঠাৎই তিনি দেখেন লোকটা তার খুব কাছে চলে এসেছে। অভিযোগ, তারপরই হস্তমৈথুন করতে শুরু করেন ওই ব্যক্তি।

শিক্ষিকার দাবি, তিনি সেখান থেকে চলে যাওয়ার চেষ্টা করলে তাকে বাধা দেয়া হয়। পিছন থেকে জাপটে ধরে চলে শ্লীলতাহানি। কোনও রকমে নিজেকে ছাড়িয়ে দরজার দিকে ছুটে যান তিনি। কিন্তু দরজা আগে থেকেই ওই ব্যক্তি বন্ধ করে দিয়েছিল বলে পুলিশকে জানান শিক্ষিকা। ফের তাকে ধরতে এলে ধাক্কা মেরে অভিযুক্তকে সরিয়ে দেন তিনি।

শিক্ষিকার দাবি, তারপরই মোবাইল ফোন কে়ড়ে নিয়ে পাশের বাড়ির ছাদ টপকে পালিয়ে যায় অভিযুক্ত। শিক্ষিকা জানান, তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসেন। কিন্তু তত ক্ষণে ওই ব্যক্তি পালিয়ে যায়।

পুলিশের কাছে অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন শিক্ষিকা। কলেজের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। আশপাশের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
সূত্র: আনন্দবাজার পত্রিকা

সর্বশেষ সংবাদ

এশিয়া এর আরও সংবাদ