সরকারের হাতে দেশ নিরাপদ নয় ঃ ফখরুল


ই-বার্তা প্রকাশিত: ১০ই জুন ২০১৭, শনিবার  | রাত ০৮:০৬ রাজনীতি

ই-বার্তা ।। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সরকারের হাতে দেশ নিরাপদ নয়, তাই সরকার পরিবর্তনে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

শনিবার বিকেলে রাজধানীতে এক অনুষ্ঠানে তিনি সরকারকে জনবিচ্ছিন্ন সরকার বলে মন্তব্য করেন।

সরকারের কোনো জনসমর্থন নেই মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, এই সরকার বিরোধী দলের অসংখ্য নেতাকর্মীদের খুন, গুম করেছে। মিথ্যা মামলা দিয়ে জেলে দিয়েছে। আওয়ামী লীগ বুঝে গেছে তাদের ওপর জনগণের কোনো আস্থা নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ যে পদ্ধতিতে দেশ পরিচালনা করছে তা সম্পূর্ণ বেআইনি। আমরা বারবার বলেছি, বেআইনিভাবে ক্ষমতা দখল না করে ছেড়ে দেন। নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেন।

মির্জা ফখরুল বলেন, ‘একটা কথা আপনারা ভুলে যাবেন না যে, অন্ধ হলে প্রলয় বন্ধ হয় না, বধির হলেও বজ্রপাত চলতেই থাকে, এটা চলবে। আপনারা যে কাজগুলো করছে, প্রলয় হবেই, আপনারা মানবতার বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষণা করেছেন, আপনারা সাধারণ মানুষদের নিয়ে নিয়ে হত্যা করছেন, তাদেরকে জেলে নিয়ে মিথ্যা মামলা দিচ্ছেন। এর একদিন বিচার হবেই এবং আপনাদেরকে অবশ্যই জনগণের কাছে জবাবদিহিতা করতে হবে।’

সংগঠনের সভানেত্রী বিথীকা বিনতে হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য তাহসিনা রুশদীর লুনা, আবুল খায়ের ভুঁইয়া, প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানি, কেন্দ্রীয় নেতা শফিউল বারী বাবুসহ প্রমুখ বক্তব্য দেন।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ