হামলাকারীদের ছবি প্রকাশ ফেঁসে যেতে পারেন হাসান মাহমুদ


ই-বার্তা প্রকাশিত: ২০শে জুন ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৪:৫০ রাজনীতি

ই-বার্তা ।। সজিদ সুমন ।। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর কারা হামলা করেছে, তা তদন্তের পরই জানা যাবে। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

এর আগে মির্জা ফখরুলের উপর হামলার কথা উল্লেখ করে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবাদুল কাদের বলেন দোষীরা যে দলেরই হোক তাদের ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মির্জা ফখরুলের উপর হামলাকারীদের সাথে স্থানীয় এমপি হাসান মাহমুদের সাথে ঘনিস্ট সম্পর্কের কিছু ছবি প্রকাশ পেয়েছে।


যা থেকে ধারনা করা হচ্ছে মির্জা ফখরুলের উপর হামলা হাসান মাহমুদ এর নির্দেশেই করা হয়েছে। এমনটাই মনে করছেন বিএনপির একাধিক নেতা কর্মীরা।

এছাড়া বিএনপি হামলার ব্যাপারে আগে থেকেই হাসান মাহমুদকে দোষ দিয়ে আসছিলো। এবং হাসান মাহমুদ এই অভিযোগ প্রত্যাখ্যান করে আসছিলো। তবে সামাজিক মাধ্যামে তার সাথে হামলাকারীদের ছবি প্রকাশ পাওয়ায় এই অভিযোগ অনেকটাই প্রমানিত বলে দাবী করছেন বিএনপির নেতারা।

বিএনপির নেতাকর্মীরা এই ন্যাক্কারজনক হামলার হামলাকারী ও হামলার নির্দেশ দাতাদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবী জানান।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ