শেষ হলো অপারেশ টেপিড পাঞ্চ


ই-বার্তা প্রকাশিত: ২রা জুলাই ২০১৭, রবিবার  | দুপুর ১২:৪১ অপরাধ

ই-বার্তা ।। প্রায় ১৫ ঘণ্টা পর শেষ হয়েছে কুষ্টিয়ার ভেড়ামারায় জঙ্গি আস্তানায় আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর অপারেশন টেপিড পাঞ্চ। অভিযানে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আটক করা হয়েছে বোমা, অস্ত্র ও সুইসাইড ভেস্টসহ তিন নারীকে। এদের মধ্যে একজন নব্য জেএমবির শীর্ষ নেতা আইয়ুব বাচ্চুর স্ত্রী বলে জানায় পুলিশ।

শনিবার বিকেলে, ঢাকা থেকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বামনপাড়ায় পৌছায় পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা। বিকেল, ৫টার দিকে কাউন্টার টেরোরিজম ইউনিটের সাথে অভিযানে অংশ নেয় তারা।

এসময়, বাড়িটি থেকে উদ্ধার হওয়া চারটি বোমা নিষ্ক্রিয় করা হয়। বাড়িটিতে তল্লাশি শেষে অপারেশন তেপিড পাঞ্চ নিয়ে গণমাধ্যমে কথা বলেন পুলিশ সুপার।

জঙ্গিরা অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে, শুক্রবার মধ্যরাতে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বামনপাড়া এলাকার একটি বাড়ি ঘিরে রাখেন আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যরা।

পরে তাদের সাথে যোগ দেয় কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। বাড়িটিতে তল্লাশি চালিয়ে ২টি সুইসাইডাল ভেস্ট, একটি বিদেশি পিস্তল, গান পাউডার ও বেশ কয়েকটি বোমা উদ্ধার করা হয়। এতে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন এলাকাবাসী।

বাড়িটি থেকে দুই শিশুকে উদ্ধার এবং ৩ নারীকে আটক করা হয়। এদের মধ্যে একজন নব্য জেএমবির শীর্ষ নেতা আইয়ুব বাচ্চুর স্ত্রী বলে জানায় পুলিশ।

৬ মাস আগে ভেড়ামারা শহরের এই বাড়িটি নব্য জেএমবির শীর্ষ নেতা আইয়ুব বাচ্চুর স্ত্রী তিথী দর্জি ব্যবসায়ী পরিচয়ে ভাড়া নেয় বলে জানান মালিক নাসিমা বেগম।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ