ওয়ানডে দলে মাশরাফির বিকল্প নেই: পাপন


ই-বার্তা প্রকাশিত: ১১ই জুলাই ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৫:৫২ ক্রিকেট

ই-বার্তা।। টি-টোয়েন্টি ও টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অনেক দিন হলো। খেলে যাচ্ছেন শুধু ওয়ানডে ফরম্যাট। কিছুদিন ধরে গুঞ্জন উঠেছিল ২০১৯ বিশ্বকাপে আগে ওয়ানডে ক্রিকেট বাদ দেওয়া হচ্ছে অধিনায়ক মাশরাফিকে। তবে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক বারবার বলে আসছিলেন, যত দিন উপভোগ করবেন ততদিন খেলা চালিয়ে যাবেন। এবার মাশরাফির পাশে দাঁড়ালেন খোদ বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। স্পষ্ট জানিয়ে দিলেন, যতদিন ইচ্ছা তত দিন খেলা চালিয়ে যাবেন মাশরাফি। ওয়ানডে দলে মাশরাফির এখনও বিকল্প নেই।

মঙ্গলবার সংবাদ সম্মেলনে নাজমুল হাসান পাপন বলেন, চারদিকে এমনভাবে কথা উঠেছে যেন ২০১৯ বিশ্বকাপের আগেই তাকে দল থেকে বাদ দেওয়া হবে। কিন্তু এমনটা হওয়ার কোনো সম্ভাবনা নেই। সে যতদিন চাইবে, খেলবে। দলে তার দুটো ভূমিকা। এক. ক্যাপ্টেন্সি। যেটাতে ওর কোনো বিকল্প নেই। বোলার হিসেবেও সে বেশ ভালো করছে। কাজেই তাকে বদলানোর কোনো পরিবল্পনা বিসিবির নেই।

মাশরাফির ক্যারিয়ার নিয়ে এসব আলোচনায় বিরক্ত বিসিবি সভাপতি। নাজমুল হাসান পাপন বলেন, যে আলোচনা হচ্ছে তা মোটেও ভালো কিছু নয়। এটা খারাপ।মাশরাফির জন্য বিব্রতকর। নিশ্চিয়ই এতে তার মন খরাপ হয়। এমন সব কথাবর্তা ওঠাই উচিৎ নয়।

তিনি আরও বলেন, আমাদের মাথায় সব সময়ই চিন্তা থাকে সাকিব চলে গেলে কী হবে কিংবা মুশফিক চলে গেলে কী হবে। এমন ভাবনা তো থাকবেই। কিন্তু এমন একটা ভাব হচ্ছে যেন মাশরাফিকে আজই বাদ দেওয়া হবে। ব্যাপারটা মোটেও তা নয়। এমন কিছু ভেবে নেওয়া যেমন আমাদের জন্য অস্বস্তির, তেমনি ওর জন্যও। আসল ব্যপার হলো, যতদিন সে খেলতে পারবে, তাকে বাদ দেওয়ার প্রশ্নই ওঠে না।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ