রিয়াল থেকে বায়ার্নে রোদ্রিগেস


ই-বার্তা প্রকাশিত: ১১ই জুলাই ২০১৭, মঙ্গলবার  | রাত ০৯:২২ ফুটবল

ই-বাতা।। অনেক আশার আলো জ্বেলে মোনাকো থেকে রিয়াল মাদ্রিদে আনা হয়েছিল হামেস রোদ্রিগেসকে। সাথে ছিল মোটা অঙ্কের টাকা। কিন্তু কলম্বিয়ার তারকা তা পূরণ করতে পারেননি। রিয়ালের দুর্দান্ত আক্রমণভাগে জায়গা করে নিতে পারছিলেন না। বেশিরভাগ সময় একাদশের বাইরে থাকা রোদ্রিগেস এবার দুই বছরের জন্য ধারে যোগ দিলেন বায়ার্ন মিউনিখে। দুই বছর শেষ হলে কিনে নেওয়ার চুক্তিও করেছে জার্মান ক্লাবটি রিয়ালের সঙ্গে।

অনেক দিন ধরে গুঞ্জনটা শোনা গেলেও আনুষ্ঠানিক ঘোষণা আসে মঙ্গলবার। দুই বছরের ধারের চুক্তিতে রোদ্রিগেস খেলতে যাচ্ছেন বায়ার্ন মিউনিখে। এই সময় শেষে কলম্বিয়ান ফরোয়ার্ডকে বিক্রি করার চুক্তিটাও যোগ করা আছে। ২০১৯ সালের গ্রীষ্মে চুক্তির মেয়াদ শেষে রোদ্রিগেসকে কিনতে হলে বায়ার্নকে খরচ করতে হবে ৬০ মিলিয়ন ইউরো। আর চুক্তি অনুযায়ী প্রতি মৌসুমে তাকে বেতন দিতে হবে ৬ মিলিয়ন ইউরো। চুক্তির সবকিছু চূড়ান্ত হয়ে গিয়েছিল দুই দিন আগেই।

৮০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ২০১৪ সালে মোনাকো ছেড়ে রিয়ালে যোগ দিয়েছিলেন রোদ্রিগেস। তিন মৌসুম কাটিয়ে দিলেও মূল একাদশে জায়গা পাচ্ছিলেন না খুব বেশি। লিগে সুযোগ পেয়েছেন ৭৭ ম্যাচ, যেখানে তার গোল সংখ্যা ২৮।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ