মাদকবিরোধী অভিযানে ইয়াবা ব্যবসায়ীদের হামলা, আটক ১৯


ই-বার্তা প্রকাশিত: ২রা আগস্ট ২০১৭, বুধবার  | রাত ০৮:৫১ চট্টগ্রাম

ই-বার্তা।। কক্সবাজারের টেকনাফ উপজেলায় ইয়াবা প্রতিরোধে অভিযান চালিয়ে ২৪ হাজার পিস ইয়াবা বড়িসহ ১৯ জন মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের ওপর হামলা চালিয়েছে মাদক বিক্রেতারা।

বুধবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানোর সময় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার আফজুরুল হক টুটুল।

তিনি জানান, তার নেতৃত্বে পুলিশের বিশেষ টিম কক্সবাজারের টেকনাফে ইয়াবা প্রতিরোধে হার্ড লাইনে নেমেছে পুলিশ। এ ধারাবাহিকতায় বুধবার ভোররাতে টেকনাফ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় হ্নীলা এলাকায় অভিযানকালে মাদক বিক্রেতাদের একটি গ্রুপ পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে। পুলিশও আত্মরক্ষার্থে ১৪ রাউন্ড ফাকা গুলি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় অনেক মাদক বিক্রেতা পালিয়ে যান।

পুলিশ সুপার আরও জানান, অভিযানে ২৪ হাজার পিস ইয়াবাসহ ১৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা বিক্রেতা এবং সংশ্লিষ্ট একাধিক মামলার পলাতক আসামিও রয়েছেন। গ্রেপ্তাদের মধ্যে হোসেন আহমদ নামের একজন ইউপি সদস্য, ইউপি সদস্য বাবুলের স্ত্রীসহ শীর্ষ ইয়াবা বিক্রেতা রয়েছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

অভিযানে অংশ নেন উখিয়া-টেকনাফের সার্কেল ছাইলাউ মারর্মা ও টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শেখ আশরাফুল জ্জামান।

সর্বশেষ সংবাদ

চট্টগ্রাম এর আরও সংবাদ