দেশে আবারও চক্রান্তের রাজনীতি শুরু হয়েছে ঃ ওবায়দুল কাদের


ই-বার্তা প্রকাশিত: ১২ই আগস্ট ২০১৭, শনিবার  | বিকাল ০৩:০৮ রাজনীতি

ই-বার্তা ।। আমরা আবার দুঃসময়ে পতিত হয়েছি, চক্রান্তের মুখে পড়েছি। আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি সুপ্রিমকোর্টের একটি রায়কে কেন্দ্র করে মনে হয় ক্ষমতার সিংহ দরজার কাছাকাছি চলে এসেছে। তারা আবার গর্ত থেকে ওঠে লাফালাফি শুরু করে দিয়েছে। দেশে আবারও চক্রান্তের রাজনীতি শুরু হয়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার বিকালে ধানমণ্ডি ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু ভবনের সামনে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তাই আজ আমাদের প্রস্তুত থাকতে হবে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে এদের ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। আমাদের মানসিক, রাজনৈতিক এবং সাংগঠনিকভাবে প্রস্তুত হতে হবে এ অপশক্তিকে প্রতিরোধ করতে।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনার অর্জনকে পণ্ড করার জন্য ষড়যন্ত্র চলছে। একটি দল বিষধর সাপের মতো সুযোগ পেলেই ছোবল মারে। জনগণকে পাশে পায় না। আবার গর্তে ঢুকে যায়। ইস্যুর পর ইস্যু খোঁজে। সব ইস্যুই তাদের মাঠে মারা যায়। শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এদের রাজনীতির পথে সংকটের দীর্ঘ ছায়া পড়ে। তাই এরা সন্ত্রস্ত।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওছারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, সংসদ সদস্য শেখ ফজলে নুর তাপস প্রমুখ।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ