সুপ্রিম কোর্টের রায়ের মধ্যদিয়ে আওয়ামী লীগের গাত্রদাহ শুরু হয়েছে


ই-বার্তা প্রকাশিত: ১২ই আগস্ট ২০১৭, শনিবার  | বিকাল ০৪:১২ রাজনীতি

ই-বার্তা ।। ষোড়শ সংশোধনী বাতিলের পূর্ণাঙ্গ রায়ের পর্যবেক্ষণে দেশের বর্তমান অবস্থার আসল চেহারা উন্মোচিত হয়েছে বলে মন্তব্য করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার সকালে এক দোয়া মাহফিলপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপি মহাসচিব এই মন্তব্য করেন।

তিনি বলেন, ‘‘আজকে যখন সুপ্রিম কোর্ট তাদের রায়ের মধ্য দিয়ে দেশের বর্তমান অবস্থার আসল চেহারা তুলে ধরেছেন, তখন তাদের গাত্রদাহ শুরু হয়েছে। গতকাল (শুক্রবার) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেছেন যে এখন তাদের খুব দুঃসময়। দুঃসময় কেনো? বলছে যে এখন নাকী ষড়যন্ত্র শুরু হয়ে গেছে।”

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘‘ আমরা বার বার বলছি, এই সরকার বিশেষ করে এই রায়ের পর্যবেক্ষণের পরে এটা প্রমাণিত হয়ে গেছে, এদের কোনো নৈতিক অধিকার নেই ক্ষমতায় বসে থাকার। জোর করে বসে আছে, বন্দুক-পিস্তল দিয়ে বসে আছে, পেছনে বন্দুক-পিস্তল না থাকলে দাঁড়াতেও পারবে না এক সেকেন্ড-এটাই হচ্ছে মূল কথা।”

জাতীয়তাবাদী যুব দলের নেতৃত্বকে তাদের সংগঠন শক্তিশালী করার তাগিদ দেন ফখরুল।

নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী যুব দলের উদ্যোগে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আশু আরোগ্য কামনায় এই দোয়া মাহফিল হয়। গত ৮ আগস্ট লন্ডনের মুরফিল্ড আই হসপিটালে খালেদা জিয়ার ডান চোখে সফল অস্ত্রোপচার হয়।

যুব দলের সিনিয়র সহসভাপতি মোরতাজুল করীম বাদরুর পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনায় যুব দলের সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতানা সালাউদ্দিন টুকু বক্তব্য রাখেন।

দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, যুব দলের কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম নয়ন, এস এম জাহাঙ্গীর হোসেন, মোস্তফা কামাল রিয়াদ, গোলাম মাওলা শাহিন প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ