৫ ম্যাচ নিষিদ্ধ হলেন রোনালদো


ই-বার্তা প্রকাশিত: ১৫ই আগস্ট ২০১৭, মঙ্গলবার  | সকাল ১১:১৪ ফুটবল

ই-বার্তা ।। লাল কার্ড দেখার কারণে এক ম্যাচ যে নিষিদ্ধ হচ্ছেন, সেটা নিশ্চিত হয়েই ছিল। তবে রেফারিকে ধাক্কা মারার শাস্তি হিসেবে চড়া মূল্য দিতে হলো ক্রিস্তিয়ানো রোনালদোকে। বার্সেলোনার বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে লাল কার্ড ও রেফারিকে ধাক্কা মারার অপরাধে ৫ ম্যাচ নিষিদ্ধ হয়েছেন রোনালদো।

বুধবার স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় লেগে মাঠে নামবে আবার বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুর দ্বিতীয় লেগের আগে কোনও সিদ্ধান্ত আসবে না বলেই শোনা গিয়েছিল স্প্যানিশ মিডিয়ায়। তবে অপরাধটা গুরুতর হওয়ায় সোমবারই স্প্যানিশ ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি কমিটি ঘোষণা করেছে রোনালদোর শাস্তি। রবিবার রাতের ঘটনায় পর্তুগিজ তারকাকে নিষিদ্ধ করেছে তারা ৫ ম্যাচের জন্য। যাতে সুপার কাপের দ্বিতীয় লেগ তো বটেই, রোনালদো খেলতে পারবেন না দেপোর্তিভো লা করুনা, ভ্যালেন্সিয়া, লেভান্তে ও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লা লিগার প্রথম চার ম্যাচ।

শুধু ৫ ম্যাচের নিষেধাজ্ঞা নয়, আর্থিক জরিমানাও করা হয়েছে রিয়াল মাদ্রিদ ও রোনালদোকে। মাদ্রিদের ক্লাবটি অবশ্য আরএফইএফ’-এর দেওয়া শাস্তির বিরুদ্ধে আপিল করার সুযোগ পাবে সামনের ১০ দিনের মধ্যে।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ