একা হয়ে পরেছেন মেসি


ই-বার্তা প্রকাশিত: ২০শে আগস্ট ২০১৭, রবিবার  | দুপুর ০১:০৫ ফুটবল

ই-বার্তা।। আজ রবিবার বাংলাদেশ সময় রাত ১২.১৫ মিনিটে বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে রিয়াল বেতিসের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। লা লিগার শিরোপা পুনরুদ্ধারের মিশন শুরুর এ ম্যাচে সঙ্গীহারা হয়ে পরেছেন মেসি।

কিছু দিন হলো ২২২ মিলিয়ন বাই-আউট ক্লজে ফরাসি ক্লাব পিএসজিতে চলে গেছেন নেইমার। আর লুইস সুয়ারেজকে ছিটকে দিল বেরসিক ইনজুরি। শেষ পর্যন্ত একাই হয়ে গেলেন কাতালানদের আক্রমণভাগের সবচেয়ে বড় গোলমেশিন লিওনেল মেসি।

বার্সার সময়টাও ভালো যাচ্ছে না। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে এল ক্লাসিকোর দুই ম্যাচ হেরে মৌসুমের যাত্রাটা খুব বাজেই হলো ভালভার্দের ছাত্রদের। মেসির একাকীত্ব সময়ে অন্যদের তার পাশে থাকার আহ্বান জানিয়েছেন বার্সা তিনি। মেসি বিশ্বের সেরা খেলোয়াড়। আমরা তাকে পেয়ে ভাগ্যবান। কিন্তু আমাদের সবাইকে তাকে সঙ্গ দিতে হবে। তাকে স্বাচ্ছন্দ্যে রাখতে হবে, যাতে সে নিজের সেরাটা দিতে পারে। তার চারপাশে দরকার দারুণ এক দল সতীর্থ।

বেতিসের বিপক্ষে ম্যাচের আগের দিনের সংবাদ সম্মেলনে সুয়ারেসকে না পাওয়াটা বড় ধাক্কা বলেন ভালভার্দে। পরিষ্কারভাবে আমি জানি না, কিভাবে সুয়ারেসের জায়গাটা পূরণ করব। তাকে না পাওয়াটা বড় ক্ষতির। আমরা সবাই তার সামর্থ্য সম্পর্কে জানি। তাকে এই সময় হারানো সত্যিই বড় ক্ষতি।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ