শাহনাজ খুশি এত খুশি কেন ?


ই-বার্তা প্রকাশিত: ২১শে আগস্ট ২০১৭, সোমবার  | বিকাল ০৩:০২ ছোট পর্দা

ই-বার্তা।। দুই সন্তান দিব্য জ্যোতি ও সৌম্য জ্যোতি পরীক্ষায় প্রত্যাশিত ফল করায় খুশি হয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী শাহনাজ খুশি। আর সেই খুশি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের বন্ধু, ভক্ত ও অনুসারীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

বৃহস্পতিবার শাহনাজ খুশি তার দুই সন্তানসহ ছবিটি ফেসবুকে পোস্ট করেন তার উচ্ছ্বাসের কথা জানান।

ছবিটি পোস্ট করে শাহনাজ খুশি যা লিখেছেন, তা হুবহু এখানে তুলে ধরা হলো-আমার পাগলু বাবা দুইটার মাত্র O-Level Exam এর ফলাফল পেলাম।কোনদিনই একাডেমিক লেখাপড়ার প্রতি তাদের আগ্রহ ছিল না।আমিও শিশু পড়া থেকে 1st/2nd হবার জোরারোপ করিনি।চোখের সামনে লেপটে দেইনি ডা:/ইনজিনিয়ার হবার ভিশন পেপার।আমরা দুজনই চেয়েছি,লেখাপড়াটা যেন হয় এমন যা দিয়ে বিশ্ব জ্ঞান ভান্ডার (World education) স্পর্শ করতে পারে। তাদের আগ্রহ এবং লক্ষ্যও তাই হয়ে উঠে ।এই বয়সে তারা বিশ্বের সেইসব বিষয় অধ্যায়ন করেছে যা আমরা এই বয়সেও ভাবতে পারিনা। তারপরও O-Level এ তারা অনেক ভাল রেজাল্ট করেছে। ২ টা A* সহ। সব গুলাই A না পাবার জন্য তাদের খুব মন খারাপ। ময়না পাখি আমরা যে পড়ালেখা চাই তোমরা তা আমাদের অনেক আগেই দিয়েছো।আমরা অনেক খুশি।সবার আশীর্বাদের হাত চাই আমার পাগলু পাখিদের মাথায়...... ❤️

ছবিতে দিব্য ও সৌম্য তাদের মা শাহনাজ খুশির গালে চুমু দিতে দেখা যাচ্ছে। জনপ্রিয় নাট্যকার বৃন্দাবন দাস ও অভিনেত্রী শাহানাজ খুশি দম্পতির এই দুই সন্তানের ছবিটি দেখে অনেকে মা-সন্তানের পরম মমতার অকৃত্রিম দৃশ্য ফুটে উঠেছে বলে মনে করছেন।

মাহমুদুল হাসান নাজিম নামে একজন মন্তব্য করেছেন, বাবা, মায়ের মতোই আলো ছড়াক মানুষ আর মানবতার জন্য। মামা, তোমাদের চলার পথ আরো সুগম হোক এই শুভকামনা।

সম্প্রতি হ্যাপি ফ্যামিলি নামে আগামী ঈদের জন্য নির্মিত একটি নাটকে অভিনয় করে সংবাদমাধ্যমের আলোচনায় আসে দিব্য ও সৌম্য। নাটকটিতে এই দুই ভাই অভিনেতা চঞ্চল চৌধুরীর শালা চরিত্রে অভিনয় করেছে। নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস ও পরিচালনা করেছেন দিপু হাজরা।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ