বার্সা কর্মকর্তাদের দায়িত্বে থাকা উচিত নয় বললেন নেইমার


ই-বার্তা প্রকাশিত: ২১শে আগস্ট ২০১৭, সোমবার  | বিকাল ০৫:০৯ ক্রিকেট

ই-বার্তা।। রেকর্ড পরিমান রিলিজ ক্লজের বিনিময়ে বাসের্লোনা ছেড়ে প্যারিস সেন্ত জার্মেইতে (পিএসজি) নাম লিখিয়েছেন নেইমার। বার্সা হয়ে চার বছর দুর্দান্ত সময় কাটিয়েছেন তিনি। তবে ক্লাবের কর্মকর্তাদের মেজাজটাই হয়তো পছন্দ ছিল না নেইমারের। তুলোসকে ৬-২ গোলের বড় ব্যবধানে হারানোর পর সাবেক ক্লাবের কর্মকর্তাদের উপর ক্ষোভ ছাড়েন এই ব্রাজিল তারকা। তিনি বলে, আমি চার বছর ছিলাম, সেখানে ভালোই ছিলাম। কিন্তু তাদের সঙ্গে হয়তো না। আমার মনে হয় তাদের দায়িত্বে থাকা উচিত নয়। বার্সা আরও ভালো কিছু পাওয়ার যোগ্যতা রাখে। সবাই সেটাও জানে।

ক্লাবটির পরিচালকদের এক কথায় ধুয়ে দিয়েছেন ব্রাজিলীয় ফরোয়ার্ড। তার ভাষাতেই মেলে তিক্ততার আভাস, ‘বার্সেলোনার বোর্ড কর্তাদের কাছে আমার কিছুই বলার নেই। আসলে আমি ওদের ওপর অনেক হতাশ।

প্যারিস সেন্ত জার্মেইতে নাম লেখালেও নেইমারের অভিষেক হয়েছিল রবিবার। ব্রাজিলিয়ান তারকার দুর্দান্ত পারফরম্যান্সেই জয় পায় তার দল। লিগ ওয়ানে তুলোসের বিপক্ষে পিএসজির গোল উৎসবের দিনে নেইমার করেছেন দুটি গোল, বানিয়েও দিয়েছেন দুটি। এছাড়া আদায় করেছেন একটি পেনাল্টি। তার নৈপুণ্যে ৬-২ গোলে তুলোসকে উড়িয়ে দিয়েছে গতবারের রানার্সআপরা। এমন পারফরম্যান্স দিয়ে সাবেক ক্লাব কর্তাদেরই বার্তা দিলেন ব্রাজিলীয় এই তারকা।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ